ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩১ ভাদ্র, ১৪২৬ , শরৎকাল, ১৫ মুহাররম, ১৪৪১

রাজশাহী ৬০ বছরের বৃদ্ধাকে বিয়ে করলেন ৭০ বছরের বৃদ্ধ!

৬০ বছরের বৃদ্ধাকে বিয়ে করলেন ৭০ বছরের বৃদ্ধ!

৬০ বছরের বৃদ্ধাকে বিয়ে করলেন ৭০ বছরের বৃদ্ধ

নিরাপদ নিউজ: বগুড়ার নন্দীগ্রামে ৭০ বছরের বৃদ্ধ আর ৬০ বছরের বৃদ্ধার একে অপরের বিয়ে করার ঘটনা ঘটেছে।  সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় নন্দীগ্রাম পৌর এলাকার ব্যবসায়ী আবু হানিফের বাড়িতে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

বরের নাম- সিরাজুল ইসলাম (৭০)। তিনি উপজেলার চাকলমা গ্রামের মৃত সাবে উদ্দিনের ছেলে। কনের নাম- রাশেদা (৬০)। তিনি নন্দীগ্রাম পৌর এলাকার মৃত মজিবর রহমানের মেয়ে।
এটি বৃদ্ধ সিরাজুল ইসলামের চতুর্থ বিয়ে। এর আগে তিন স্ত্রী মারা যাবার পর তিনি রাশেদাকে বিয়ে করলেন। রাশেদার আগের স্বামী অনেক আগেই মারা গেছেন। সিরাজুল ইসলাম দুই ছেলে ও তিন মেয়ে সন্তান রয়েছে এবং রাশেদার রয়েছে এক সন্তান।
বর সিরাজুল ইসলাম বলেন, ‘নিজের যত্ন ও ভালবাসার জন্য আমি বিধবা রাশেদাকে ৬ হাজার টাকা দেনমোহর দিয়ে বিয়ে করেছি।’ তিনি আরও বলেন, ‘আমার পরিবারের মতামত নিয়েই আমি এ বিয়ে করেছি। কনে বৃদ্ধা রাশেদা জানান, সবার মতামত নিয়েই বিয়ে করেছি।’
ব্যতিক্রমী এ বিয়ে দেখার জন্য পৌর এলাকার কচুগাড়ী (মাস্টার পাড়া) মহল্লায় ব্যবসায়ী হানিফের বাড়িতে উৎসুক জনতার ভিড় জমে। এ বিষয়ে বাড়ির মালিক ব্যবসায়ী আবু হানিফ জানান, সিরাজুল ইসলাম আমার নানা শ্বশুর। দুই পরিবারের ইচ্ছাতেই এই বিয়ে সম্পন্ন হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)