ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ২৬ সেকেন্ড

ঢাকা রবিবার, ৯ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ , গ্রীষ্মকাল, ৭ই শাবান, ১৪৩৯ হিজরী

মিডিয়া, লিড নিউজ ৯ম বর্ষে পদার্পন উপলক্ষে মাই টিভিকে শুভেচ্ছা জানালেন ইলিয়াস কাঞ্চন

৯ম বর্ষে পদার্পন উপলক্ষে মাই টিভিকে শুভেচ্ছা জানালেন ইলিয়াস কাঞ্চন

নিরাপদ নিউজ: একটি উপগ্রহ-ভিত্তিক বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল মাই টিভি। এটি ১৫ এপ্রিল ২০১০ থেকে প্রচারিত হচ্ছে। এটি বাংলাদেশের একটি খুবই জনপ্রিয় টিভি চ্যানেল। এটি বিভিন্ন অনুষ্ঠান যেমন সংবাদ, নাটক, সিনেমা, ধর্মীয়, শিক্ষণীয়, রাজনৈতিক কাথা-বার্তা সহ আরো অনেক অনুষ্ঠান প্রচার করে থাকে। এটি ১৫৩ দেশ সহ ইউএস, ইউএসএ, ক্যানাডা, ইউরোপসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে প্রচারিত হয়।

আজ মাই টিভি’র ৯ম তম বর্ষে পদার্পন উপলক্ষে টিভি চ্যানেলটি নানা আয়োজনে সাজিয়েছেন তাদের অনুষ্ঠান সূচী। মাই টিভির জন্মদিনে অফিসে শুভেচ্ছা জানাতে হাজির হন সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।  মাই টিভি’র জন্ম দিন উপলক্ষে মাইটিভির চেয়ারম্যান,সাংবাদিক,কলাকুশলী ও মাইটিভি’র পরিবারের সকলকে শুভেচ্ছা জানিয়ে আগামীতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য আহব্বান জানান ইলিয়াস কাঞ্চন।

আনন্দঘন পরিবেশে মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচনালক নাসির উদ্দিন সাথী, উপব্যবস্থাপনা পরিচালক আসপিয়া উদ্দিন চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে বরণ করে নেন এবং তাদের অনুষ্ঠানে উপস্থিত হবার জন্য ধন্যবাদ জানান।

এসময় আলাপকালে ইলিয়াস কাঞ্চন বলেন,গণমাধ্যম বা মিডিয়া হলো সমাজ ও রাষ্ট্রের দর্পণ। মিডিয়ার মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের চালচিত্রসহ বিনোদন জগতের সব উপকরণের সঙ্গে আমরা পরিচিত হই। পৃথিবীর কোথায়, কখন কী ঘটছে সে খবরাখবর নিমেষেই আমাদের কাছে পৌঁছে দেয় এই টিভি চ্যালেন।

মানুষকে নির্মল বিনোদন দেওয়ার পাশাপাশি রাষ্ট্র ও সমাজ জীবনে সংঘটিত সব ঘটনার যৌক্তিক ও অর্থবহ রূপ দেওয়ার নিরলস কাজ করে যাচ্ছে মাই টিভি। মাই টিভি আরো সামনের দিকে এগিয়ে চলুক রইলো শুভ কামনা। মাই টিভি অফিসে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ইলিয়াস কাঞ্চনের সঙ্গে আরো উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লিটন এরশাদ।

উল্লেখ্য, মাইটিভি অফিস থেকে ফেরার সময় সেখানে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এর সঙ্গে হঠাৎ দেখা হয়ে যায় মাননীয় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এর সাথে। সল্প সময়ের আলাপচারিতায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ইলিয়াস কাঞ্চনকে নিরাপদ সড়ক চাই নিয়ে কাজ করার জন্য ধন্যবাদ জানান এবং নিসচার যে কোন প্রয়োজনে যেকোন সময় তিনি তার সঙ্গে যোগাযোগ করার কথা জানান। সামাজিক এই আন্দোলনের পাশে থেকে তিনি সর্বাত্মক সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন। সেই সাথে এই আন্দোলনকে আরো ব্গেমাব করতে দেশবাসী সকলকে এগিয়ে আসার আহবান জানান।

-ছবি ফিরোজ এম হাসান

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)