English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় মাদরাসার দুই শিক্ষার্থী নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

জয়পুরহাটে ট্রাকচাপায় জিয়াউর রহমান (৯) ও আব্দুল্লাহ (৯) নামের দুই মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বিকেল ৫টার দিকে জয়পুরহাট সদর উপজেলার মাধাইনগর সড়কের কেন্দুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, জয়পুরহাটের পাঁচবিবি শাইলট্টি হাফেজিয়া মাদরাসার একদল শিক্ষার্থী আজ সকাল থেকে সদর উপজেলার বিভিন্ন গ্রামে ধান সংগ্রহ শেষে মাধাইনগর সড়কপথে অটোভ্যানে মাদরাসায় ফিরছিল। বিকেল ৫টার দিকে বিপরীত দিক থেকে আসা ধানবোঝায় একটি ট্রাক সড়কের কেন্দুল মোড়ে তাদের চাপা দিলে ঘটনাস্থলে জিয়াউর রহমান নিহত হয়। এ সময় আহত ৮ জনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থা গুরুতর হওয়ায় আব্দুল্লাহ নামের এক শিক্ষার্থীকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথেই তার মৃত্যু হয়।
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রাশেদ মোবারক বলেন, ‘দুর্ঘটনায় আহত ৭ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা সবাই আশঙ্কামুক্ত। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান জানান, ‘ট্রাকচালককে আটক করা হয়েছে। নিহত জিয়াউর রহমানের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন