সংবাদ শিরোনাম

২৮শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ১লা রজব, ১৪৩৮ হিজরী
টিভি প্রোগ্রাম স্টার জলসা দেখতে না দেয়ায় স্বামীকে খুন

স্টার জলসা দেখতে না দেয়ায় স্বামীকে খুন

পোস্ট করেছেন: এডিটর | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৬, ২০১৫ , ২:০২ অপরাহ্ণ | বিভাগ: টিভি প্রোগ্রাম

star jalsha
নিরাপদ নিউজ : ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় গাজীপুরে স্বামী সোহরাব হোসেন ওরফে আমির হোসেনকে (২৮) খুন করেছেন তার স্ত্রী। এ ঘটনায় পুলিশ স্ত্রী শাহিদা আক্তার ওরফে রিপাকে (২৩) গ্রেপ্তার করেছে।
গত রোববার রাতে গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বাবা বাদী হয়ে রিপাকে আসামি করে গতকাল সোমবার জয়দেবপুর থানায় একটি মামলা করেছেন।
নিহত সোহরাব হোসেন কাপাসিয়া উপজেলার ঘাগুটিয়ার বরকতকান্দা এলাকার শাহজাহান মিয়ার ছেলে। তিনি মোবাইল কোম্পানি এয়ারটেলের বিক্রয় প্রতিনিধি ছিলেন। পাশাপাশি তিনি স্থানীয় মডেল ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজিতে (মিস্ট) বিবিএ ফাইনাল ইয়ারে লেখাপাড়া করতেন।
নিহতের বাবা শাহজাহান মিয়া জানান, গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় স্ত্রী ও সন্তানকে নিয়ে মনির হোসেনের বাসায় ভাড়া থাকত সোহরাব হোসেন। গত রোববার রাতে স্ত্রী রিপা স্টার জলসা দেখছিল। এ সময় সোহরাব টেলিভিশনের চ্যানেল পরিবর্তন করলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রিপা উত্তেজিত হয়ে সোহরাবের বুকের বাম পাশে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার ও রিপাকে গ্রেপ্তার। রিপা নরসিংদী জেলার মনোহরদী থানার পশ্চিম চালাকচর গ্রামের বাবুল মেম্বারের মেয়ে। তাদের নিলয় (৫) নামে একটি ছেলে রয়েছে।
এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল করিম রেজা জানান, নিহতের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহবার নেশাগ্রস্ত ছিলেন বলে রিপা জানিয়েছেন। এ নিয়ে বাকবিন্ডার এক পর্যায়ে ছুরিকাঘাত করলে সোহরাব মারা যান বলেও স্বীকার করেছেন তিনি।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn1Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us