সংবাদ শিরোনাম

২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং

00:00:00 বৃহস্পতিবার, ১১ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ২৬শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
টিভি প্রোগ্রাম ঈদে এটিএন বাংলায় ‘নচিকেতা নাইটস’

ঈদে এটিএন বাংলায় ‘নচিকেতা নাইটস’

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: জুন ২৩, ২০১৫ , ৩:২২ অপরাহ্ণ | বিভাগ: টিভি প্রোগ্রাম

ঈদ অনুষ্ঠানমালার অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে শিল্পী নচিকেতার একক সংগীতানুষ্ঠান

ঈদ অনুষ্ঠানমালার অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে শিল্পী নচিকেতার একক সংগীতানুষ্ঠান

২৩ জুন ২০১৫, নিরাপদ নিউজ : আধুনিক বাংলা গানের জীবনমুখী ধারার অগ্রগণ্য শিল্পী, গীতিকার ও সুরকার নচিকেতা।

দুই বাংলার জনপ্রিয় এ শিল্পী জীবনমুখী বাংলা গানে বিশ্বসেরা। সংগীতপ্রেমী দর্শকদের মনের খোরাক মেটাতে এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালার অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে শিল্পী নচিকেতার একক সংগীতানুষ্ঠান ‘নচিকেতা নাইটস’। রুমানা আফরোজের পরিচালনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। এটিএন বাংলায় এটি প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টা ৪৫ মিনিটে।

বাপ্পা মজুমদারের গান অনেক আগেই শুনেছেন নচিকেতা তবে এই অনুষ্ঠানের মাধ্যমেই তার সঙ্গে পরিচয় হয়। নচিকেতার এমন সোজাসাপ্টা স্বীকারোক্তির মতো দুই বাংলার দুই শিল্পীর আরও অনেক আলাপচারিতা আর গান দিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠানটি। নচিকেতাকে নিয়ে সংপ্তি একটি ভিডিওচিত্র প্রদর্শনের মাধ্যমে শুরু হবে অনুষ্ঠানটি। বাপ্পা মজুমদারের সঙ্গে প্রাণবন্ত আলাপচারিতায় নচিকেতা বলেছেন অনেক না বলা কথা।

শিল্পী নচিকেতা হওয়ার আগের কথা, শিল্পী হওয়ার পেছনে গর্ভধারিনী মায়ের ভুমিকার কথা, শিল্পী হিসেবে দর্শকদের মাঝে স্থান করে নেয়া, লেখালেখি, বিয়ে করে সংসারী হওয়া থেকে শুরু করে অনেক কথাই অপকটে দর্শকদের উদ্দেশ্যে বলেছেন তিনি। দর্শকদের মাঝে তার ‘নীলাঞ্জনা’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়। প্রথমবারের মতো দর্শকদের উদ্দেশ্যে নীলাঞ্জনাকে নিয়ে কথা বলেছেন এই শিল্পী।

অনুষ্ঠানে নচিকেতা তার কয়েকটি জনপ্রিয় গান গেয়ে শুনিয়েছেন। উল্লেখযোগ্য গানের তালিকায় রয়েছে সোনালী প্রান্তরে, যখন সময় থমকে দাঁড়ায়, বৃদ্ধাশ্রম, আকা বাঁকা মেঠো পথে এবং নীলাঞ্জনা। এছাড়াও চন্দন সিনহার গাওয়া ‘আমি নিঃস্ব হয়ে যাবো’ শিরোনামের জনপ্রিয় গানটি গেয়েছেন তিনি। গানের পাশাপাশি নচিকেতা সম্পর্কে বলেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn3Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us