সংবাদ শিরোনাম

২৪শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 শুক্রবার, ১০ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ২৬শে জমাদিউস-সানি, ১৪৩৮ হিজরী
টিভি প্রোগ্রাম হায়রে মানুষ নিয়ে আসছেন বিখ্যাত গায়ক এন্ড্রুকিশোর

হায়রে মানুষ নিয়ে আসছেন বিখ্যাত গায়ক এন্ড্রুকিশোর

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৯, ২০১৬ , ৬:০৮ অপরাহ্ণ | বিভাগ: টিভি প্রোগ্রাম

হায়রে মানুষ নিয়ে আসছেন বিখ্যাত গায়ক এন্ড্রুকিশোর

হায়রে মানুষ নিয়ে আসছেন বিখ্যাত গায়ক এন্ড্রুকিশোর

২৯ আগষ্ট, ২০১৬, নিরাপদনিউজ : “হায়রে মানুষ রঙিন ফানুশ দম ফুরাইল ঠুস, তবুও তো ভাই কারোরই নাই একটুখানি হুশ “ এদেশের বিখ্যাত গান ‘হায়রে মানুষ’ সেই ছোটবেলা থেকেই মনের ভিতর গানের বানী গুলো নাড়া দেয়। ‘৮০ দশকে ‘বড় ভালো লোক ছিলো’ চলচ্চিত্রের জন্য গানটি রচনা করেছিলেন সুমামধন্য গীতিকবি সৈয়দ শামসুল হক এবং গানটির সুর ও সঙ্গীত আয়োজন করেছিলেন বিখ্যাত সুর সম্রাট শ্রদ্ধেয় আলম খান এবং এই গানটি তখন গায়ক এন্ড্রোকিশোরকে মহাগায়কে খ্যাতিমান করেছিলেন। দীর্ঘ চার যুগ পর আবার এন্ড্রুকিশোর এর কণ্ঠেই ভিন্ন এক সঙ্গীতায়োজনে আমরা শুনতে পাবো ‘হায়রে মানুষ, রঙ্গিন ফানুশ’ গানটি। এই চমৎকার আয়োজনটি করেছেন কৌশিক হোসেন তাপস।

তিনি ‘উইন্ড অব চেঞ্জ’ এর প্রতিভাবান সঙ্গীত পরিচালক। ইতিমধ্যে ‘উইন্ড অব চেঞ্জ ‘ তাদের দক্ষ আয়োজনে মুগ্ধ করেছেন সবাইকে। ইতিমধ্যে ‘উইন্ড অব চেঞ্জ’ গানবাংলা টিভির আয়োজনে সঙ্গীত পরিবেশন করেছেন ‘সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, আইয়ুব বাচ্চু, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, মিলা, হাবিব, বালাম, হৃদয় খান, ঐশী, কুদ্দুস বয়াতী সহ খ্যাতিমান অনেকেই। তারই ধারাবাহিকতায় এবার গানবাংলা টিভির ঈদের বিশেষ আয়োজন ‘উইন্ড অব চেঞ্জ প্রি সিজন টু’-এ থাকছে এন্ড্রোকিশোরর এই পরিবেশনা। সম্প্রতি এফডিসিতে এর দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি ও কয়েকজন বিদেশি যন্ত্রশিল্পী।

‘উইন্ড অব চেঞ্জ প্রি সিজন টু’-এ গুণী শিল্পীদের সঙ্গে যন্ত্র বাজাচ্ছেন ১২ জন বিদেশি। এন্ড্রু কিশোরের পাশাপাশি এ আসরে ইতিমধ্যে সৈয়দ আব্দুল হাদী, খুরশীদ আলম, ফেরদৌস ওয়াহিদ, মুজিব পরদেশী, জেমস ও চন্দনা মজুমদারের গান রেকর্ডিং হয়েছে। পরিচালনা করছেন ফারজানা মুন্নী।

এর সংগীত পরিচালক এবং আয়োজন করছেন কৌশিক হোসেন তাপস। টিএম প্রডাকশনের ব্যানারে ঈদের প্রথম তিন দিন এটি উপভোগ করা যাবে গানবাংলা চ্যানেলে। ‘উইন্ড অব চেঞ্জ প্রি সিজন টু’-এর পৃষ্ঠপোষকতা দিচ্ছে রবি ইয়োন্ডার। আবার আমরা মুগ্ধ হবো সেই চেনা সুরে, সেই প্রিয় গানে। নতুন প্রজন্মকে প্রেরণা দিবে সেই গানের বানী।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn5Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us