সংবাদ শিরোনাম

২৩শে জানুয়ারি, ২০১৭ ইং

00:00:00 মঙ্গলবার, ১১ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ , শীতকাল, ২৬শে রবিউস-সানি, ১৪৩৮ হিজরী
জাতীয়, লিড নিউজ ‘দুঃস্থদের সহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে’

‘দুঃস্থদের সহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে’

পোস্ট করেছেন: মোবারক হোসেন | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১১, ২০১৭ , ৭:৫০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,লিড নিউজ

ফাইল ছবি

১১ জানুয়ারি ২০১৭, নিরাপদ নিউজ : নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, অসহায় ও দুঃস্থদের সহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার তৃণমূল পর্যায়ে জেলা প্রশাসকদের মাধ্যমে পদক্ষেপ গ্রহণ করেছেন যাতে কেউ শীতে অসহায়ত্ববোধ না করে। এছাড়া বিভিন্ন জায়গায় সামাজিক সংগঠন ও এনজিওরাও দুঃস্থদের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা ও অবদান রাখছেন।

বুধবার সকালে কমিউনিটি এ্যাসিসট্যান্স ফর রুরাল ডিভেলাপমেন্ট (কার্ড) এর উদ্যোগে সেগুনবাগিচায় কচিকাঁচার মেলা মিলনায়তনে ‘বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে এনজিওদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা ও প্রতিবন্ধী দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, সর্বক্ষেত্রে যখন বাংলাদেশ এগিয়ে রয়েছে ঠিক তখনই রাজনীতির ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য একজন নেত্রী উঠে পড়ে লেগেছেন। সবাইকে তিনি সতর্ক থাকার আহ্বান জানান।

কার্ড এনজিওর প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ভাল কাজ করে যান সরকার ও আমি ব্যক্তিগতভাবে আপনাদের সঙ্গে আছি।

কার্ড এনজিওর চেয়ারম্যান শায়খ মুহাম্মদ হাবীবুর রহমান জুলিয়াসের (হিরো) সভাপতিত্বে কার্ড এনজিওর পরিচালক মো. আলতাফ হোসেন সরদারের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি বলরাম পোদ্দার, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ (ঝিলু), মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের মো. খাজা হোসেন, কার্ড এনজিওর নির্বাহী পরিচালক মনোয়ার হোসেন, এনজিওর পরিচালক মো. রফিকুল ইসলাম, মো. জলিল মাহমুদ, সংস্থার সচিব মন্দিপ পাল প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন জায়গা থেকে আসা অসহায় দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

Share on Facebook0Share on Google+3Tweet about this on TwitterShare on LinkedIn2Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us