সংবাদ শিরোনাম

২৮শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ১লা রজব, ১৪৩৮ হিজরী
ব্যবসা-বাণিজ্য ওয়ালটন কারখানা পরিদর্শনে ট্যারিফ কমিশন চেয়ারম্যান

ওয়ালটন কারখানা পরিদর্শনে ট্যারিফ কমিশন চেয়ারম্যান

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: মার্চ ১৩, ২০১৭ , ১২:৫৫ অপরাহ্ণ | বিভাগ: ব্যবসা-বাণিজ্য

ওয়ালটন কারখানা পরিদর্শনে ট্যারিফ কমিশন চেয়ারম্যান

১৩ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : গাজীপুরের চন্দ্রায় অবস্থিত ওয়ালটন কারখানা কমপ্লেক্স পরিদর্শন করেছেন ট্যারিফ কমিশনের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব মুশফেকা ইকফাত। গতকাল রবিবার কারখানাটি পরিদর্শনে যান তিনি।

পরিদর্শনকালে মুশফেকা ইকফাতের সফরসঙ্গী ছিলেন ট্যারিফ কমিশনের সদস্য মো. আব্দুল কাইয়ূম, যুগ্ম প্রধান শেখ লিয়াকত আলী, উপপ্রধান ও চেয়ারম্যানের একান্ত সচিব মোহাম্মদ নজরুল ইসলাম, অভিনেতা মীর সাব্বির প্রমুখ।

এ সময় অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম।

এ ছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক আবুল বাশার হাওলাদার, সিরাজুল ইসলাম, আশরাফুল আম্বিয়া, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, অপারেটিভ ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ প্রমুখ।

ট্যারিফ কমিশনের চেয়ারম্যান বলেন, “ধারণা ছিল ওয়ালটন হয়তো বিভিন্ন দেশ থেকে ফ্রিজের পার্টস এনে এখানে অ্যাসেম্বিলিং করছে। কিন্তু, আজ ওয়ালটন কারখানায় এসে আমার সেই ধারণা পাল্টে গেছে।

এখানে এসে দেখলাম ফ্রিজের ছোট ছোট সব পার্টসই এখানে তৈরি হচ্ছে। ফ্রিজ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে ওয়ালটন। ফলে একদিকে দেশের অর্থনীতি যেমন শক্তিশালী হচ্ছে, তেমনি ক্রেতারাও পাচ্ছেন টেকসই বিক্রয়োত্তর সেবা।

” তিনি বলেন, “দেশে কম্প্রেসার তৈরি করতে পারা শুধু ওয়ালটনের জন্যই নয়; বাংলাদেশের জন্যও এক বিরাট সার্থকতা। ”

অভিনেতা মীর সাব্বির বলেন, “ওয়ালটনে এসে গর্বে বুক ভরে উঠেছে। আমি প্রত্যাশার চেয়েও বেশি কিছু দেখেছি। ওয়ালটন এমন সুন্দর একটি জায়গা গড়ে তুলেছে- যেখানে প্রচুর কর্মসংস্থানের পাশাপাশি তৈরি হচ্ছে অসংখ্য প্রযুক্তি পণ্য।

আমি বিস্ময়কর ধারণা  নিয়ে ফিরে যাচ্ছি। ” বাংলাদেশে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদন খাতের ক্রমবিকাশ ও কারখানার কর্ম পরিবেশ সম্পর্কে সম্যক ধারণা পেতে ওয়ালটন কারখানা কমপ্লেক্স পরিদর্শন করেন বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান। প্রথমে তিনি ওয়ালটনের উপর নির্মিত ডকুমেন্টারি উপভোগ করেন। ঘুরে দেখেন ওয়ালটনের সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার। “

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn2Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us