সংবাদ শিরোনাম

২৮শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ১লা রজব, ১৪৩৮ হিজরী
মিডিয়া, শিল্প-সংস্কৃতি জুটন চৌধুরীর চিকিৎসা সহায়তায় মূকাভিনয় প্রদর্শনীর আয়োজন

জুটন চৌধুরীর চিকিৎসা সহায়তায় মূকাভিনয় প্রদর্শনীর আয়োজন

পোস্ট করেছেন: লিটন এরশাদ | প্রকাশিত হয়েছে: মার্চ ১৮, ২০১৭ , ৩:৫১ অপরাহ্ণ | বিভাগ: মিডিয়া,শিল্প-সংস্কৃতি

জুটন চৌধুরীর চিকিৎসা সহায়তায় মূকাভিনয় প্রদর্শনীর আয়োজন

ঢাকা, ১৮ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ: চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসা সহায়তার মূকাভিনয় প্রদর্শনীর আয়োজন করেছে মাইম আর্ট। আগামী ২০ মার্চ সন্ধ্যা ৭.৩০টায় সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার ৭ তালায় স্টুডিও থিয়েটার হলে এই প্রদর্শনী হবে। এই প্রদর্শনীতে মূকাভিনয় শিল্পী নিথর মাহবুব এর জনপ্রিয় কিছু একক মূকাভিনয় পরিবেশনার পাশাপাশি থাকবে তার কিছু দলীয় পরিবেশনাও। দলীয় মূকাভিনয় পরিবেশনাগুলোতে তার সাথে অংশগ্রহণ করবেন টুটুল, সুধাংশু, শুভ, সবুজ, মুনিয়া, রিপন, রুবেলসহ আরও অনেকে। জনপ্রিয় কিছু খন্ড মূকাভিনয় দিয়ে সাজানো হয়েছে এক ঘন্টার এই বিশেষ প্রদর্শনীটি।
এই আয়োজনের উদ্দেশ্য, সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসার সাহায্যার্থে কিছু অর্থ সংগ্রহ করা। যরা টিকেট কেনা বাদেও ভালবেসে জুটন চৌধুরীকে আর্থিক সহায়তা প্রদান করতে চান তাদেরকেও আসার আহবান জানিয়েছেন নিথর মাহবুব। শো শেষে সহযোগিতার জন্য একটা পর্বও থাকবে। জুটন চৌধুরীর চিকিৎসার জন্য শিল্পী, সাংবাদিক, পরিচালকসহ সকল শ্রেণীর মানুষের কাছে আর্থিক সহযোগিতা কামনা করা হয়েছে আয়োজকের পক্ষ থেকে। এ প্রদর্শনী থেকে প্রাপ্ত অর্থ অনুষ্ঠানস্থলেই জুটন চৌধুরীর পরিবারের হাতে তুলে দেয়া হবে। টিকিটের মূল্য রাখা হয়েছে ১০০, ২০০, ৩০০, ৫০০ টাকা। অনুষ্ঠানের দিন শিল্পকলার কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে। www.mimeart.info এখান থেকে অনলাইনেও টিকেট বুকিং দেয়া যাবে। লোকজনের উপস্থিতি বেশি হলে পর পর দুইটা শো করার পরিকল্পনাও রয়েছে। বিস্তারিত জানতে বা টিকেট বুকিং দিতে মাইম আর্ট এর ফেসবুক পেজ লিংক:https://www.facebook.com/mime.art/?ref=page_internal
উল্লেখ্য, প্রায় দুই যুগ ধরে চলচ্চিত্র সাংবাদিকতায় নিয়মিত অবদান রাখা জুটন চৌধুরী কোলন ক্যানসারে আক্রান্ত। তিনি এখন কলকাতার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
যদি কেউ সরাসরি জুটন চৌধুরীকে আর্থিক সহায়তা প্রদান করতে চান, জুটন চৌধুরীর ব্যক্তিগত বিকাশ নাম্বার- ০১৮১৯২১৯৯১৫, একাউন্ট নাম্বার: ০১১৩৪০০৬০৭৯, তাড়াইল ব্রাঞ্চ, ব্যাংক এশিয়া লিমিটেড।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn2Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us