সংবাদ শিরোনাম

২৮শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ১লা রজব, ১৪৩৮ হিজরী
ক্রিকেট শততম টেস্ট জয়ে দারুণ তৃপ্ত কোচ হাথুরুসিংহে

শততম টেস্ট জয়ে দারুণ তৃপ্ত কোচ হাথুরুসিংহে

পোস্ট করেছেন: লিটন এরশাদ | প্রকাশিত হয়েছে: মার্চ ১৯, ২০১৭ , ৬:৪১ অপরাহ্ণ | বিভাগ: ক্রিকেট

শততম টেস্ট জয়ে দারুণ তৃপ্ত কোচ হাথুরুসিংহে

ঢাকা, ১৯ মার্চ ২০১৭, নিরাপদনিউজ: শততম টেস্ট জয়ে দারুণ তৃপ্ত কোচ হাথুরুসিংহে। বললেন, উইকেটে দুর্দান্ত খেলছিলেন তামিম ইকবাল ও সাব্বির রহমান। জয়ের জন্য তখনও অনেক পথ বাকি।৬০ রানের অপেক্ষা। কিন্তু পথটা দ্রুত শেষ করার জন্যই কিনা এগিয়ে এসে ছয় হাঁকাতে গেলেন তামিম। শূন্যে ওঠা বল মিডঅন থেকে দৌঁড়ে গিয়ে লুফে নেন দিনেশ চান্দিমাল। আর তখন হাত নেড়ে বিরক্তি প্রকাশ করেন বাংলাদেশ কোচ হাথুরুসিংহে। টিভি ক্যামেরায় পরিষ্কার তা দেখা গিয়েছিল। তবে ম্যাচ শেষে সেই হাথুরুই বললেন, তামিমের ওপর রাগ করার কিছু নেই।
আজ রোববার কলম্বোর পি সারা স্টেডিয়ামে শততম টেস্টে ঐতিহাসিক জয় তুলে নেয়ার পর টিভিতে সাক্ষাৎকার দেন হাথুরুসিংহে। সেখানে বাংলাদেশ কোচ বলেন, ছেলেরা খুবই আবেগী। মাঝে মাঝে জয়ের কাছাকাছি চলে আসলে তাদের আবেগটা উপচে পড়ে। এটা ভালো থেকেই আসে। উঁচু পর্যায়ের ক্রিকেটে চাপ থেকেই আসে। আমি তামিমের আউটে রাগান্বিত হতে পারি না।
দুই ইনিংসেই দারুণ সূচনা এনে দিয়েছেন তামিম। হয়েছেন ম্যাচ সেরা। তাই তামিমের আউটে সাময়িক বিরক্তি প্রকাশ করলেও এ শিষ্যের ওপর দারুণ খুশি কোচ, গত কয়েক বছর থেকেই তামিম সকল সংস্করণেই দারুণ ক্রিকেট খেলে যাচ্ছে। সে দলের অভিজ্ঞ সদস্য; তার দায়িত্ব পালন করে যাচ্ছে।
এ জয়টা নিজেদের প্রাপ্য ছিল বলে জানান কোচ হাথুরুসিংহে। প্রথম ইনিংসে লিডই দলকে জয় পেতে সহায়তা করেছে বলে মনে করেন এ লঙ্কান, ছেলেদের এ জয়টা প্রাপ্য ছিল। তারা অনেক কঠোর পরিশ্রম করেছে। আমি খুবই খুশি তাদের জন্য। আমরা জানতাম, আমাদের কিছু পরিবর্তন আনা দরকার ছিল। তৃতীয় দিনে লিড নেয়াটা অনেক গুরুত্বপূর্ণ ছিল।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn2Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us