সংবাদ শিরোনাম

২৯শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ২রা রজব, ১৪৩৮ হিজরী
চট্টগ্রাম চট্টগ্রাম বোয়ালখালীতে হট্টগোল আর বিশৃঙ্খলার মধ্য দিয়ে পালিত বঙ্গবন্ধুর জন্ম দিবস

চট্টগ্রাম বোয়ালখালীতে হট্টগোল আর বিশৃঙ্খলার মধ্য দিয়ে পালিত বঙ্গবন্ধুর জন্ম দিবস

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: মার্চ ২০, ২০১৭ , ১২:৩৯ অপরাহ্ণ | বিভাগ: চট্টগ্রাম

চট্টগ্রাম বোয়ালখালীতে হট্টগোল আর বিশৃঙ্খলার মধ্য দিয়ে পালিত বঙ্গবন্ধুর জন্ম দিবস

শফিক আহমেদ সাজীব, ২০ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : চট্টগ্রামের বোয়ালখালীতে সাংসদের উপস্থিতিতে হট্টগোল আর বিশৃঙ্খলার মধ্য দিয়ে পালিত হয়েছে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস’১৭।

১৭ মার্চ শুক্রবার দুপুর ১১টার দিকে এ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা মিলনায়তনে আলোচনা সভা, পুরুস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলোচনা সভার সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিনের নাম ঘোষণার সাথে সাথে তিনি ক্ষিপ্ত হয়ে সভাস্থল থেকে নেমে যান এবং উতপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন।

এতে তাঁর অনুসারীরাও হট্টগোলে জড়ালে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে। এ সময় ঘটনায় উপস্থিত শিশুরা আতঙ্কে কান্নাকাটি শুরু করে। উপস্থিত অভিভাবক ও দর্শকদের মাঝে হুড়োহুড়ি পরে যায়। পরে পুলিশি হস্তক্ষেপে তা নিয়ন্ত্রণ করা হয়। পুলিশ প্রশাসনের কড়া নজরদারিতে মিলনায়তনের দরজা জানলা বন্ধ করে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এ ঘটনার পরপরই দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন অনুসারী উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ নেতারা উপজেলা মিলনায়তনে বাইরে পরিষদ চত্বরে অবস্থান নেন। তবে পুলিশি সক্রিয়তায় কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হয়নি বলে জানান থানার উপ-পরিদর্শক মোস্তাক আহমদ চৌধুরী।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন জানান, উপস্থাপক আমাকে আওয়ামীলীগ নেতা সম্বোধন করলে উপস্থিত নেতাকর্মীরা এর প্রতিবাদ করেন। তবে উপস্থাপক ভুল বশত উপজেলা আওয়ামীলীগের সভাপতি না বলে আওয়ামীলীগ নেতা বলেছেন বলে ক্ষমা চেয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাংসদ মঈন খান বাদল। উপ-সহকারী কৃষি কর্মকর্তা গৌতম চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটি, কৃষি কর্মকর্তা আবু জাফর মো. মঈন উদ্দিন, শিক্ষা কর্মকর্তা মো. ইউনুচ, মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম জিন্নাত সুলতানা. উপজেলা প্রকৌশলী সুজিত কান্তি মজুমদার, থানার ওসি তদন্ত মাহবুবুল আলম আকন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us