সংবাদ শিরোনাম

২৮শে মার্চ, ২০১৭ ইং

00:00:00 বুধবার, ১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ , বসন্তকাল, ১লা রজব, ১৪৩৮ হিজরী
বিনোদন অপু-বুবলীর লড়াই: আসল সমস্যাটা কি নিয়ে তা এবার জানা গেলো…

অপু-বুবলীর লড়াই: আসল সমস্যাটা কি নিয়ে তা এবার জানা গেলো…

পোস্ট করেছেন: Nsc Sohag | প্রকাশিত হয়েছে: মার্চ ২০, ২০১৭ , ৭:৩২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন

অপু-বুবলীর লড়াই

২০ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : শাকিব খানের পরানের গহীনে কে? অপু নাকি বুবলী? কাকে নিয়ে ক্যারিয়ার সাজাবেন খান সাহেব? আর কাকে নিয়েই বাঁধবেন ঘর? এগুলো এতোদিন ভাবতেন কিং খানের ভক্তরা। অপু ফিরে এলে বুবলীর কী হবে ভেবে রাতের ঘুম হারাম করতেন ভক্তরা। বুবলী খুব সহজে পাওয়া ষ্টারডম ছেড়ে দেবেন কিনা সিনিয়রের কাছে এটাও ভক্তরা চিন্তা করতেন। ভক্তরা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি শাকিব খানের দখলদারিত্ব নিয়ে পাল্টাপাল্টি বক্তব্যে শোবিজ অঙ্গন উত্তপ্ত করে তুলবেন দুই নায়িকা।

ববুলী দাবি করেছেন, তার কাছে এমন অডিও রেকর্ড আছে যেখানে এই নবাগতাকে জানে মেরে ফেলার হুমকি দিয়েছেন প্রায় ৮০ ছবির নায়িকা অপু বিশ্বাস। ‘কোটি টাকার কাবিনে’র নায়িকাও শবনম বুবলীকে ফোন দেয়ার কথা অস্বীকার করেননি। ‘শুটারে’র নায়িকাকে শাসানোর কথা অকপটে মেনে নিয়েছেন অপু। শাকিবের সঙ্গে সম্পর্ক রাখাতেই অপুর আপত্তি এটাও জানিয়ে দিতে দ্বিধা করেননি। বুবলী এতে টলে না গিয়ে অপুর বিরুদ্ধে মামলার ঘোষণা দিয়েছেন। অপুও একই পথে হাটার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞার কথা জানিয়েছেন।

আমি বুবলীকে কেন হুমকি দিতে যাবো আমি কি সন্ত্রাসী? আমি তো সন্ত্রাসী নই, তাহলে বুবলী কেন বারবার গণমাধ্যমের কাছে বিষয়টিকে ইস্যু করে তুলছে? বুবলী গতকাল থেকে দুইটি বিষয়কে ইস্যু করার চেষ্টা করে যাচ্ছে। এক- হুমকি, দুই- নিরাপত্তা।  কেন?  এরপর যদি সে বিষয়গুলোকে ইস্যু করার চেষ্টা করে তাহলে আমিও আমার জায়গা থেকে পদক্ষেপ নেবো।

গত দুইদিন ধরে বুবলীর গণমাধ্যমে দেওয়া বক্তব্যের বিপরীতে এসব কথাই জানালেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অবিশ্বাস।  তবে বুবলীকে ‘অকথ্য ভাষা’য় গালিগালাজের বিষয়টি স্বীকার করে নিয়ে অপু বলেছেন, হ্যাঁ আমি তাকে ফোন দিয়েছি গালি দেওয়ার জন্য।   অবশ্যই আমি তাকে গালি দিয়েছি। কেন গালি দিয়েছি সেটা বুবলী ভালো করেই জানে।  হুমকি আমি দেইনি।  আমি সিনিয়রর আর্টিস্ট আমি সন্ত্রাসী নই।

অপু বলেন, আমি তাকে ফোন দিয়েছি সে স্বাভাবিকভাবেই আমার ফোন রিসিভ করে আমাকে সালাম দিয়েছে।   সে তো জানে না অপু তাকে ফোন দিয়েছে। আমি আমার পরিচয় দিতেই সে রেকর্ড করতে শুরু করে। আমিও তাকে বলে দেই রেকর্ড করে নে।   এসময় আমি তাকে ‘তুই’ করে বলি, অনেক উত্তেজিত ছিলাম। তাকে গালি দিয়েছি। সে রেকর্ড করে রেখেছে। সবাইকে বলছে সে রেকর্ড শোনাবে। কিন্তু রেকর্ড তো আমিও করে রেখেছি।   রেকর্ড আমিও শোনাবো।

কেন গালি দিয়েছেন এমন প্রশ্নের জবাবে অপু  বলেন, আসলে সমস্যাটা তেমন কিছুই না। শাকিব খানকে নিয়ে একটি ছবি পোস্ট করেছে সেই ছবির ক্যাপশনে ‘হার্ট ইমো’ ব্যবহার করে  ‘ফ্যামেলি টাইম’ লিখেছে। সে কেন ফ্যামেলি টাইম লিখেছে, সে কেন এটা লিখবে? শাকিব কি তাদের ফ্যামেলি মেম্বার? সে কি ইঙ্গিত করতে চায়?  আমি শাকিবকে বিষয়টা বলার পর শাকিব আমাকে জানিয়েছে বুবলীর সাথে শুটিং-এর বাইরে কথা হয় না। এরপরে আমি নিজেই তাকে ফোন দিয়েছি।

আচ্ছা বুবলীর ফ্যামেলি মেম্বার না শাকিব, এটা আমরা সবাই বুঝলাম। কিন্তু আপনি উত্তেজিত হচ্ছেন, আপনি বলুন শাকিব কি আপনার ফ্যামেলি মেম্বার?  এমন প্রশ্ন শোনার পর  অপু বিশ্বাস একটু থেমে বললেন এই প্রশ্নের উত্তরটা শাকিব দিতে পারবে। আপনারা শাকিব খানকে জিজ্ঞেস করুন।

প্রায় এক বছর আগে অপুর অর্ন্তধানের পর শাকিবের সঙ্গে তার বিয়ে এবং সন্তান প্রসবের গুজব উঠে। অপু নিখোঁজ অবস্থা থেকে ফিরে এসে চমক-টমকের ঘোষণা দেন। নানা রসিকতায় মিডিয়াকে ব্যস্ত রাখেন। শেষ পর্যন্ত অপু স্নায়ু ঠিক রেখে পেশাদারিত্বের পরিচয় দিতে পারলেন না। বুবলীও সিনিয়রকে পাল্টা দেখে নেয়ার চিৎকার করায় বিষয়টি অনেকখানি খোলামেলা হয়ে পড়েছে। ঘরের খবর পরের জানার মতোই সুপারষ্টার শাকিব খানের অন্দরমহলের সম্পর্ককের সাতকাহন লোকের মুখে মুখে ফিরছে।

Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Digg thisShare on Tumblr0Email this to someonePin on Pinterest0Print this page

comments

Bangla Converter | Career | About Us