ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১০ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা রবিবার, ৮ আশ্বিন, ১৪২৬ , শরৎকাল, ২২ মুহাররম, ১৪৪১

বিনোদন ‘নিপুন সুজ’র বিজ্ঞাপনে সানজিদা রোজ

‘নিপুন সুজ’র বিজ্ঞাপনে সানজিদা রোজ

নিরাপদ নিউজ: চলতি সময়ের মডেল ও অভিনেত্রী সানজিদা রোজ। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন। পিপড়া প্রোডাকশনের ব্যানারে ‘নিপুন সুজ’ – এর বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন সালেহ আহম্মেদ মনা।
বিজ্ঞাপনটি প্রসঙ্গে রোজ বলেন, সুন্দর একটি কাজ হয়েছে। আমাকে গ্ল্যামারাসভাবে তুলে ধরা হয়েছে এ বিজ্ঞাপনে। সহযোগীতাপূর্ণ পরিবেশে শুটিং, ডাবিং শেষ হয়েছে। আশা করি দর্শক বিজ্ঞাপনচিত্রটি পছন্দ করবেন।
উল্লেখ্য, বিজ্ঞাপনটি সাতক্ষীরায় ‘নিপুন সুজ’ –এর শো-রুমে চিত্রায়ন করা হয়। সানজিদা র‌োজ ছাড়াও এ বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন তমাল মাহমুদ, রোকসানা ঐশী, আজিজুল হাকিম সীমান্ত প্রমুখ। শীঘ্রই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে জানা গেছে।
এ প্রসঙ্গে সানজিদা বলেন, অনেক দিন খুব সুন্দর একটি কাজ করলাম। পাদুকার এই বিজ্ঞাপনচিত্রের স্ক্রিপ্ট, চরিত্র এবং চিত্রায়ণ খুব ভালো হয়েছে। নির্মাতা অনেক যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করছি, এই বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে আমি নতুন করে আলোচনায় আসতে পারবো।
প্রসঙ্গত, সানজিদা রোজ বিজ্ঞাপনচিত্র ছাড়াও বিভিন্ন একক, ধারাবাহিক নাটকের অভিনয় ও অনুষ্ঠান উপস্থাপনায় ব্যস্ত সময় পার করছেন। তিনি গত রোজার ঈদে প্রচারিত বিশেষ ধারাবাহিক ‘সেরা ঘরজামাই’ নাটকে অভিনয় করে দারুণ আলোচিত হন। বর্তমানে তিনি প্রায় হাফ ডজন নাটকের অভিনয়ে ব্যস্ত আছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)