ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ২৫, ২০১৭

ঢাকা সোমবার, ৭ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৩ জমাদিউল-আউয়াল, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে গোপালগঞ্জে পুলিশসহ নিহত ৪

অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে গোপালগঞ্জে পুলিশসহ নিহত ৪

অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষে গোপালগঞ্জে পুলিশসহ নিহত ৪

নিরাপদ নিউজ : ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের চেচানিয়াকান্দি এলাকায় মাইক্রোবাস ও থ্রি-হুইলারের (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে পুলিশের এক সহকারী দারোগাসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। সদর সার্কেলের এএসপি আমিনুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরতলির তেতালিয়াকান্দিতে হতাহতের এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, ঢাকা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাসের সামনের একটি চাকা ফেটে গেলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রি বোঝাই ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে পুলিশের এক এএসআই দেলোয়ার হোসেন ও ইজি বাইকের ড্রাইভার আজাদ শেখসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় ৪ জন। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ওমর ফারুক জানান, দুপুরে চেচানিয়াকান্দি এলাকায় ঢাকা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাসের সামনের চাকা ফেঁটে যায়।

এসময় মাইক্রোবাসটি বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন (৩২) নামে পুলিশের এক সহকারী উপ পরিদর্শক (এএসআই) ও ইজিবাইক চালক আজাদ শেখসহ (২৬) তিনজন নিহত হন। এসময় আহত হন আরো চারজন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর তাদের মধ্যে এক কিশোরী মারা যায়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)