ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারী ২, ২০২০

ঢাকা বুধবার, ১৬ মাঘ, ১৪২৬ , শীতকাল, ৩ জমাদিউস-সানি, ১৪৪১

শিল্প-সংস্কৃতি অনন্যা অনুর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিয়তির খেলা’

অনন্যা অনুর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিয়তির খেলা’

নিরাপদ নিউজ: বরিশালের মেয়ে অনন্যা অনু। দুই ভাই বোনের মাঝে অনুই বড়, মানব সেবার অন্যতম পেশা নার্সিং নিয়ে লেখা পড়া করছেন তিনি, নার্সিং এ পড়া লেখা করলেও ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতেন শো-বীজের রঙ্গীন দুনিয়ায় নিজেকে উপস্থাপন করার। সেই ধারাবাহিকতায় এবার তার স্বপ্ন পূরণ হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে।
প্রথমবারের মতো অনন্যা অনু অভিনয় করতে যাচ্ছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “নিয়তির খেলা”তে, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কাহিনী ও চিত্রনাট্য করেছেন এ আল মামুন, টিজি ফিল্মসের ব্যানারে নির্মিত হবে “নিয়তির খেলা” নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।
এ আল মামুনের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু হবে ২০২০ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে।
এ আল মামুন বলেন, অসাধারণ একটি প্রেম ও বিরহের গল্পের মাধ্যমে সমাজের কিছু অবক্ষয় তুলে ধরার চেষ্টা করবো “নিয়তির খেলা” নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মধ্য দিয়ে। এই চলচ্চিত্রটি নির্মিত হবে “স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবকে” মাথায় রেখে।
অনু সম্পর্কে বলতে গিয়ে এ আল মামুন বলেন ‘অনু খুব সাধারণ একটি মেয়ে, কোন অহংকার নেই ওর মাঝে, সময়ের ব্যাপারে ও খুবই সচেতন, আর ওর এই দিকটা আমায় খুব মুগ্ধ করেছে, রিহার্সাল রুমে সকলের আগেই আমি ওর উপস্থিতি টের পেতাম, কাজের প্রতি অনু’র যথেষ্ট আগ্রহ, আর এই আগ্রহ যদি সে ধরে রেখে এগিয়ে যেতে পারে তাহলে অবশ্যই একদিন সফলতা ওর হাতের মুঠোয় এসে ধরা দিবে।’
তিনি আরো বলেন, অনেকেই আমায় প্রশ্ন করেন “নিয়তির খেলা” এর জন্য অনু’ই কেনো? আমার উত্তর এই চরিত্রের জন্য অনন্যা অনু’ই উপযুক্ত, আর তাই অনুকে নিয়ে আমার পথচলা।
আমাদের এই প্রতিনিধির সাথে আলাপ কালে অনন্যা অনু বলেন ‘মিডিয়ায় কাজ করা এটা আমার ছোটবেলা থেকেই স্বপ্ন, আর টিজি ফিল্মস বরিশালে তাদের কার্যক্রম পরিচালনা করায় আমার সেই স্বপ্ন পুরন হতে যাচ্ছে টিজি ফিল্মস এর হাত ধরে। এর জন্য আমি টিজি ফিল্মসের প্রতি কৃতজ্ঞ। এ আল মামুন ভাইয়া কে আমি ধন্যবাদ দিয়ে ছোট করবো না, তবে আমি তার কাছে চির ঋণী তার ‘নিয়তির খেলা’ গল্পে আমাকে সুযোগ করে দেয়ার জন্য। এটাই আমার জীবনের প্রথম কাজ হবে, তাই সকলের কাছে আমি দোয়া চাই যাতে আমি এ আল মামুন ভাইয়ার সম্মান রাখতে পারি তার মনের মতো কাজ উপহার দিয়ে, আর সেই সাথে নিজের জন্যও দোয়া চাই যাতে ‘নিয়তির খেলা’ দিয়েই আমি আমার নিজের নিয়তিকে প্রতিষ্ঠিত করতে পারি।’
উল্লেখ্য “নিয়তির খেলা” নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুর পাশাপাশি আরো একঝাঁক নতুন মুখ অভিনয় করবেন, এদের মধ্যে অন্যতম একটি চরিত্রে দেখা যাবে কে.এম. তুষারকে। আগামী জানুয়ারী মাসের প্রথম সপ্তাহে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চত্রটির কাজ শুরু হবে বরিশালের বিভিন্ন লোকেশনে। এমনটাই জানিয়েছেন টিজি ফিল্মসের চেয়ারম্যান জনাবা মাহমুদা মাহি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)