ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট এপ্রিল ১, ২০১৭

ঢাকা মঙ্গলবার, ৮ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৫ জমাদিউল-আউয়াল, ১৪৪১

নিসচা সংবাদ, লিড নিউজ আগামীকাল নিসচা’র প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট অভিনেতা মিজু আহমেদ স্মরণ সভা

আগামীকাল নিসচা’র প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট অভিনেতা মিজু আহমেদ স্মরণ সভা

আগামীকাল নিসচা প্রতিষ্ঠাতা সদস্য ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট অভিনেতা মিজু আহমেদ স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা

০১ এপ্রিল ২০১৭, নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা সদস্য ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট অভিনেতা মিজু আহমেদ স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হবে আগামীকাল ০২ এপ্রিল ২০১৭, রোজ রোববার ।

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর আয়োজনে সকাল ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর সাগর-রুনি মিলনায়তনে এই দোয়া মাহফিল ও স্মরণ সভা অনুষ্ঠিত হবে। উক্ত আয়োজনে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও কর্মময় জীবনের উপর স্মৃতিচারণমূলক আলোচনায় অংশ নেবেন বাংলা চলচ্চিত্রের সবার প্রিয় ‘মিয়া ভাই’ বলে খ্যাত চলচ্চিত্র প্রযোজক ও প্রদর্শক কিংবদন্তী অভিনেতা ফারুক, চলচ্চিত্র গবেষক অনুপম হায়াৎ, বিশিষ্ট সাংবাদিক ও পরিচালক রফিকুজ্জামান, বিশিষ্ট পরিচালক শেখ নজরুল ইসলাম, বিশিষ্ট অভিনেত্রী নূতন, বিশিষ্ট সাংবাদিক ইমরুল শাহেদ, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও ফাইট ডিরেক্টর আরমান, নৃত্য পরিচালক মাসুম বাবুল, বিশিষ্ট অভিনেত্রী অরুণা বিশ্বাস, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ সভাপতি ওমর সানী ও সাধারণ সম্পাদক অমিত হাসান, চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিশা সওদাগার, চিত্রনায়ক জায়েদ খানসহ চলচ্চিত্র শিল্পের আরও অনেকে।

এই স্মরণ সভায় সভাপতিত্ব করবেন মরহুমের প্রিয়বন্ধু নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

উল্লেখ্য, গত ২৭মার্চ সোমবার দিনাজপুরের স্বপ্নপুরীতে নতুন একটি ছবির শুটিং এর জন্য ট্রেনে রওয়ানা দেন এই অভিনেতা । কমলাপুর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে বিমানবন্দর স্টেশনের নিকট ট্রেন পৌঁছলে সেখান থেকে হাসপাতালে নেওয়ার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। জানা গেছে, ট্রেনেই মিজু আহমেদ এর হার্ট অ্যাটাক হয়। এসময় ট্রেনে কর্তব্যরত চিকিৎসক তার পালস পরীক্ষা করে তার হার্টবিট পাননি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)