ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২০ মিনিট ৯ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১৭ মাঘ, ১৪২৬ , শীতকাল, ৩ জমাদিউস-সানি, ১৪৪১

রাশিফল আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজ শুক্রবার, ২৬ ডিসেম্বর ২০১৪

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল শরীর ভালো নাও যেতে পারে। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। চাকরিস্থলে কোনো কারণে মনের উপর বেশি চাপ পড়তে পারে। লোভকে বেশি প্রশ্রয় দেবেন না। যোগাযোগ শুভ।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। কর্মহীনদের কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। ব্যবসা সম্প্রসারণের উদ্যোগ নিতে পারেন। ব্যবসায়িক ব্যাপারে কারো সহযোগিতা পেতে পারেন। কেউ আজ ক্ষতি করার চেষ্টা করতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে।

মিথুন রাশি
২১ মে-২০ জুন বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মনোযোগ দেয়া সম্ভব হবে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। কাজকর্মে বন্ধু বা ঘনিষ্ঠ কোনো স্বজনের সহযোগিতা পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। কোনো আশা পূরণে বাঁধার সৃষ্টি হতে পারে।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। পদস্থ ও প্রভাবশালী কারো আনুকূল্য পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। কোনো আÍীয় দ্বারা উপকৃত হতে পারেন। কলহ-বিবাদ এড়িয়ে চলুন। মনোবল বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট নতুন কোনো কাজের সুযোগ সৃষ্টি হতে পারে। পারিবারিক কোনো ব্যাপারে দুশ্চিন্তা দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। কর্মোন্নতির যোগ আছে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কাজের পরিবেশ অনুকূল থাকবে। কর্মোপলক্ষে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। প্রতিভা বিকাশের সুযোগ পেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সাবধান থাকুন। কোনো ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন। শরীরে আঘাত পাওয়ার আশংকা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পাওনা টাকা আদায় করা কঠিন হতে পারে।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর কাজকর্মে বাঁধাগ্রস্ত হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে না। শিল্প-কারখানার মালিকদের জন্য দিনটি শুভ নয়। শ্রমিক অসন্তোষ দেখা দিতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত কোনো ঝামেলা মিটে যেতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি প্রতিবেশীর সাথে সম্পর্ক খারাপ হতে পারে। কলহ-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। কাজকর্মে মন বসানো কঠিন হবে। সেবামূলক কাজে জড়াতে পারেন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। অস্থিরচিত্ততার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। আজ নিজেকে নিসঙ্গ মনে হতে পারে। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে। দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। অন্যমনষ্কতার জন্য কাজে ভুল হতে পারে। দায়িত্বে অবহেলার জন্য তিরস্কৃত হওয়ার আশংকা আছে। বিদ্যার্থীদের জন্য সময় খুব একটা অনুকূল থাকবে না। রোমান্টিক বিষয়াদিতে সতর্ক থাকুন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)