ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মে ৩, ২০১৫

ঢাকা বৃহস্পতিবার, ১০ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৬ জমাদিউল-আউয়াল, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ আফরোজা আব্বাসকে খালেদা জিয়া: ইউ আর গ্রেট

আফরোজা আব্বাসকে খালেদা জিয়া: ইউ আর গ্রেট

আফরোজা আব্বাস

আফরোজা আব্বাস

ঢাকা, ০৩ মে ২০১৫, নিরাপদনিউজ : ঢাকা সিটি নির্বাচনের সুবাদে সাবেক মেযর বিএনপি নেতা মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস এখন আলোচিত মুখ।
বিএনপির রাজনীতিতেও সরাসরি জড়িয়ে যাচ্ছেন আফরোজা আব্বাস। আফরোজা আব্বাসকে রাজনীতিতে সরাসরি নামার নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বিষয়টি নিশ্চিত করছেন দলটির হাই কমান্ড। এমনকি তিনি বিএনপির রাজনীতিতে সক্রিয় হওয়ার পরপরই দল থেকে পদ পাচ্ছেন বলেও জানায় সূত্রটি। গত ২৮ এপ্রিল ঢাকা সিটি নির্বাচনে আফরোজা আব্বাস তার স্বামী ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী মির্জা আব্বাসের নির্বাচনী প্রচারণায় নেমে যে পারদর্শীতা দেখিয়েছেন তা শুধু দলীয় নেতাকর্মীদের মধ্যেই নয় সাধারণ মানুষেরও দৃষ্টি আর্কষণ করতে পেরেছেন তিনি।
বিএনপি সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের মেয়র পদপ্রার্থী মির্জা আব্বাস প্রচারণায় অংশ নেয়া তো দূরের কথা নিজের ভোটটি দিতে পারেননি তার বিরুদ্ধে দায়ের করা মামলায় জামিন না হওয়ায়। এসব খবর পুরোনো হলেও ঢাকার নাগরিকরা দেখেছেন কিভাবে স্বামীর অবর্তমানে আফরোজা আব্বাস মগ মার্কায় ঢাকার অলিতে গলিতে ভোটারদের কাছে গিয়েছেন। ক্যামেরার সামনে আফরোজা শুধু সাবলীলই ছিলেন না, অনেক ভোটাররা পর্যন্ত বলেছেন, উনি নিজে নির্বাচন করলে ভোট অনেক বেশি পেতেন। অবশ্য নির্বাচনের দিন উনি নিজের ভোটটি দিতে পারেননি বা নির্বাচন বর্জন এগুলো এখন পুরোনো ইস্যু হলেও বিএনপির চেয়ারপারসনের বিশেষ নজর কেড়েছেন আফরোজা আব্বাস। খালেদা জিয়ার বাস ভবন ফিরোজায় গত বৃহস্পতিবার নির্বাচন পরবর্তী পরিস্থিতির হাল চাল জানাতে ২০ মিনিটে সৌজন্য সাক্ষাত করেন আফরোজা আব্বাস।
নির্বাচনের সময় যে সকল সমস্যায় পড়তে হয়েছে তার বিবরণ দিতে গিয়ে আফরোজা আব্বাস বলেন, নির্বাচনে ভোট জালিয়াতি, কেন্দ্র দখল, প্রিজাইডিং অফিসারকে মারধর ছাড়া আর কিছুই হয়নি।
এসময় খালেদা জিয়া আফরোজা আব্বাসকে বলেন, তুমি মির্জা আব্বাসের অনুপস্থিতিতে যে অসাধারণ প্রচারণা চালিয়েছ তাতে আমিসহ দলের নেতা কর্মীরা মুগ্ধ। এছাড়া সাংবাদিক মহল তথা সাধারণ জনগণও তোমার কাজে অভিভুত। ‘ইউ আর গ্রেট’।
সৌজন্য সাক্ষাতের সময় তাদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন মির্জা আব্বাসের নির্বাচন পরিচালনা পরিষদ কমিটির সমন্বয়কারী ড্যাব নেতা ডা. রফিকুল ইসলাম।- দ্য বেঙ্গলি টাইমস ডটকম

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)