ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ৪, ২০১৫

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

সড়ক সংবাদ আমবাড়ীতে ব্রিজের বিকল্প কাঠের দামাল নিয়ে লুকোচুরি খেলা

আমবাড়ীতে ব্রিজের বিকল্প কাঠের দামাল নিয়ে লুকোচুরি খেলা

আমবাড়ীতে ব্রিজের বিকল্প কাঠের দামাল নিয়ে লুকোচুরি খেলা

আমবাড়ীতে ব্রিজের বিকল্প কাঠের দামাল নিয়ে লুকোচুরি খেলা

০৪ জুন ২০১৫, নিরাপদ নিউজ,মোঃ আফছার আলী খানঃ গত ২৮শে মে আমবাড়ী বেইলী ব্রিজটি ভেঙ্গে পড়লে পথচারীসহ স্থানীয় জনগণ, স্কুল, কলেজগামী ছাত্র-ছাত্রীরা বিপাকে পড়ে। স্থানীয় প্রশাসন ও জেলা প্রশাসনের দুই দিন ব্যাপী কোন উদ্যোগ না থাকায় এহেন পরিস্থিতিতে স্থানীয় যুব সমাজ ব্রিজটির সন্নিকটে বিকল্পভাবে কাঠ ও বাঁশের তৈরি দামাল তৈরি করে পারাপারের ব্যবস্থা করে।

দামালে পারাপারের টোল বা টাকা আদায়ে কিছুটা অনিয়ম ও ত্র“টি দেখা দিলে কে বা কারা থানায় মৌখিক অভিযোগ দিলে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিছুর রহমান সঙ্গীও ফোর্স নিয়ে গত ০৩/০৬/২০১৫ তারিখ আনুমানিক ২ টার সময় ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সুষ্ঠু সমাধান না দিয়ে দামাল তৈরির কয়েকজন উদ্যোক্তাকে পিকআপ ভ্যানে তুলে নেওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয় জনতার মধ্যে ধস্তাধস্তি হয়।

এক পর্যায়ে এলাকাবাসী প্তি হয়ে ওসি মোঃ আনিছুর রহমানের ওপর চড়াও হলে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে। জানা গেছে সন্ধ্যার পরপরই কে বা কারা দামাল দুইটি ভেঙ্গে দেয়।

এতে জনগণ ও শিার্থীরা চরম বিপাকে পড়ে। এ ব্যাপারে চিরিরবন্দর থানার ওসি মোঃ আনিছুর রহমানের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, “বিষয়টি নিয়ে অত্র এলাকায় বেশ কয়েকটি গ্র“প টাকা কামাইয়ের পথ খুঁজছিল।

সেকারণেই দামালটি আমি বন্ধ করে দিয়েছি। এতে জনসাধারণের ভোগান্তির কথা বললে, তিনি বলেন আগামী ২/১ দিনের মধ্যেই মূল ব্রিজ চালু হবে। সেেেত্র জনসাধারণের কোন সমস্যা হওয়ার কথা না। তাই এব্যাপারে নতুন কোন সিদ্ধান্ত নেওয়ার দরকার নেই। পরবর্তীতে জানা যায় যে, গত ০৪/০৬/২০১৫ইং তারিখে পুনরায় স্থানীয় উদ্যোক্তা ব্যক্তিরা আবারও একটি দামাল নির্মাণ করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)