ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৯ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

টেনিস ‘আমার স্বামী এখনও বাচ্চা’

‘আমার স্বামী এখনও বাচ্চা’

সানিয়া মির্জা ও শোয়েব মালিক

নিরাপদ নিউজ :  দুই দেশের রাজনৈতিক ও ভৌগোলিক বিরোধ, আলোচনা-সমালোচনাকে পিছনে ফেলে এক হয়েছেন তারা। প্রেম থেকে বিয়ে পর্যন্ত গড়িয়েছে সেই সম্পর্ক। বলছিলাম সানিয়া মির্জা ও শোয়েব মালিকের কথা। আর স্বামীর প্রতি সানিয়ার যে অগাধ ভালোবাসা রয়েছে সে প্রমাণ মিলল আবারও।

স্বামীর প্রতি কারও কটাক্ষ বিন্দুমাত্র সহ্য করতে পারেন না এ ভারতীয় টেনিস সেনসেশন। এক ব্যক্তির মন্তব্যের কড়া জবাব দিয়েছেন সানিয়া।

সদ্যই সমাপ্ত হয়েছে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। একরকম ডেকে-হেঁকে ক্যারিবীয়দের ৩-০তে ধবলধোলাই করেছে সরফরাজ বাহিনী। এর তৃতীয় ও শেষ ম্যাচে অভিষেক ঘটেছে পাকিস্তানের প্রতিশ্রুতিশীল সম্ভাবনাময়ী তরুণ পেসার শাহীন আফ্রিদির। সেই ম্যাচে খেলেছেন শোয়েব মালিকও। যখন আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েবের পদচারণা ঘটে, তখন এই আফ্রিদির জন্মও হয়নি।

এ নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি সমালোচকরা। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ড্যানিয়েল আলেকজান্ডার নামে একজন লিখেছেন- শোয়েব ও শাহীন পাকিস্তান একাদশে খেলছেন। আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েবের পথচলা শুরু হয় ১৯৯৯ সালের ১৪ অক্টোবর। শাহীনের জন্ম হয় ২০০০ সালের ৬ এপ্রিল।

জবাবে শোয়েবের হয়ে ব্যাট ধরেন সানিয়া। এক বাক্যে অ্যালেকজান্ডারকে উড়িয়ে দেন এ টেনিস সুন্দরী, আমার স্বামী এখনও বাচ্চা ছেলে (স্প্রিং চিকেন)।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় শোয়েবের পক্ষে মুখ খোলেন সানিয়া। এবার স্বামীর দীর্ঘায়ুও কামনা করেন তিনি। সব জল্পনা-কল্পনা পেছনে ফেলে ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন শোয়েব-সানিয়া। তাদের বিয়ে নিয়ে দুই চিরশত্রু ভারত-পাকিস্তানের মধ্যে রশি টানাটানি হয় বেশ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)