ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারী ১৩, ২০২০

ঢাকা শনিবার, ১২ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৯ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, ঢাকা আশুলিয়ায় জঙ্গি সন্দেহে এক বাড়িতে অভিযান

আশুলিয়ায় জঙ্গি সন্দেহে এক বাড়িতে অভিযান

জাহিন রিয়াজ, নিরাপদ নিউজ: সাভারের আশুলিয়ার জঙ্গি সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখে অভিযান চালিয়েছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের (সিটিটিসি) সদস্যরা। সোমবার সন্ধ্যা থেকে সাভারের আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন প্রবাসী আক্তার হোসেনের মালিকানাধীন দুইতলা বিশিষ্ট বাড়িটিতে বিপুল সংখ্যক জঙ্গি সদস্য ও গোলাবারুদ থাকার সম্ভাবনায় অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যা থেকে গকুলনগর বাজারের পাশের দুই তলা বাড়িটি ঘিরে রাখে পুলিশ ও গোয়েন্দা পুলিশের সদস্যরা। গত এক বছর ধরে দুই তলা ওই বাড়িটি নির্মাণ করা হয়। জানুয়ারির প্রথম দিকে এক দম্পতি বাড়িটি ভাড়া নিয়েছেন। ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) সাইদুর রহমান তাৎক্ষণিকভাবে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এসময় ঘটনাস্থলে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও জেলা পুলিশ সুপারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তবে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক বাড়িটির ভেতরে কাউকে প্রবেশ করতে দেয়নি বাড়িটি ঘিরে রাখা পুলিশ সদস্যরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই বাড়ী থেকে এক নারীকে আটক করা হয়। রাত ৮টার দিকে ওই নারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু। তিনি বলেন, জঙ্গি সন্দেহে আমরা এই বাড়িটিতে অভিযান পরিচালনা করছি। এখন পর্যন্ত এক নারীকে আটক করতে পেরেছি। পরবর্তীতে ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)