ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারী ৭, ২০২০

ঢাকা রবিবার, ১১ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৮ জমাদিউস-সানি, ১৪৪১

বরিশাল আশুলিয়ায় ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জাহিন রিয়াজ, নিরাপদ নিউজ: সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাসা বাড়িতে অবৈধ ভাবে দেওয়া প্রায় দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। শুক্রবার সকালে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক (জাবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। সংযোগ বিছিন্ন কাছে তিতাসের প্রায় নব্বই জন শ্রমিক অংশগ্রহন করেন।

এলাকাবাসী জানায়, প্রায় এক বছর আগে মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রতিটি বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় প্রভাবশালীরা ব্যক্তিরা। পরে শুক্রবার সকালে ওই এলাকার প্রায় দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় গ্যাসের চুলা ও রাইজার গুলো খুলে নেওয়া হয়। অবৈধ গ্যাসের পাইপগুলো ছিলো অত্যন্ত নিম্ন মানের যা ফেটে গিয়ে যেকোন সময় বড় ধরণের দুর্ঘটনার আশঙ্কা করেছিলো এলাকাবাসী। এলাকাবাসী অবিলম্বে অবৈধ গ্যাস সংযোগকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানায়।

এ ব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, সাভার ও আশুলিয়ার সব অবৈধ গ্যাস লাইন পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করা হবে। নিয়মিত এ অভিযান মাসজুড়ে চলবে। সংযোগ যারা দিয়েছে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে।

এদিকে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্নকালে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)