ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ১৭, ২০১৫

ঢাকা রবিবার, ৬ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৩ জমাদিউল-আউয়াল, ১৪৪১

সড়ক সংবাদ আড়াইহাজার-মদনগঞ্জ সড়কে দীর্ঘ যানজট: চরম ভোগান্তিতে যাত্রীরা

আড়াইহাজার-মদনগঞ্জ সড়কে দীর্ঘ যানজট: চরম ভোগান্তিতে যাত্রীরা

আড়াইহাজার-মদনগঞ্জ সড়কে দীর্ঘ যানজট: চরম ভোগান্তিতে যাত্রীরা

আড়াইহাজার-মদনগঞ্জ সড়কে দীর্ঘ যানজট: চরম ভোগান্তিতে যাত্রীরা

নারায়ণগঞ্জ, ১৭ জুন ২০১৫, নিরাপদনিউজ : নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার ও সোনার গাঁও থানাধীন নরসিংদী-মদনগঞ্জ সড়কের নয়াপুর, ললাটি, মীরের টেক ও প্রভাকরদীসহ কয়েক কিলোমিটার এলাকাজুড়ে প্রচণ্ড যানজট সৃষ্টি হচ্ছে। এতে এই সড়কে চলাচলরত যাত্রীরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন।
যাত্রীদের অভিযোগ, পুলিশের উদাসহীনতার কারণে এই স্থানগুলো প্রতিদিন যানজটের সৃষ্টি হচ্ছে। পুলিশ যদি একটু তৎপর হয় তাহলে যানজট থাকে না।
এই সড়কে নিয়মিত চলাচল করেন, আড়াইহাজার উপজেলার মো. রাব্বি মিয়া বলেন, মঙ্গলবার বিকেল ৫টায় মদনপুর থেকে সিএনজিযোগে আড়াইহাজারের উদ্দেশে রওনা হন তিনি। পরে নয়াপুর এলাকায় পৌঁছলে যানজটে পড়ে গাড়িটি। প্রচণ্ড যানজটের কারণে প্রায় ৪ ঘণ্টা পর আড়াইহাজারে গিয়ে পৌঁছেন তিনি।
একই অভিযোগ করেন, উপজেলার প্রভাকরদী এলাকার রহিম মিয়া। তিনি বলেন, নরসিংদী মদনগঞ্জ সড়কে আগে যানজট ছিল না। ট্রাক, কনটেইনারগুলো দিনের বেলা এই সড়কে চলাচল করায় দুই দিন ধরে তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। এতে সাধারণ যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ছেন।
তিনি আরও বলেন, তবে পুলিশ যদি আরও একটু তৎপর হতেন তাহলে যানজটের হাত থেকে যাত্রীরা সহজেই মুক্তি পেতেন।
তিনি বলেন, দুই দিন পরই মাহে রমজান শুরু হতে যাচ্ছে। এইভাবে সড়কে ঘণ্টার পর ঘণ্টা যানজটে পড়ে থাকলে যাত্রীরা অসুস্থ হয়ে পড়বেন। রমজানের আগেই এলাকায় আরও বেশি করে পুলিশ মোতায়েন করার দাবি জানিয়েছেন তিনি।
সরেজমিনে দেখা গেছে, সকালেই শত শত যাত্রীবাহী, মালবাহীগাড়ী ও রোগীবাহী এম্বুলেন্সসহ সড়কের দুই পাশে অপেক্ষা করছে। যানজট থেকে রেহায় পাচ্ছে না এই সড়কের চলাচলরত পথচারীরাও। দীর্ঘক্ষণ অপেক্ষায় থেকে অনেকই হেঁটে পরিবারের সদস্যদের নিয়ে রওনা হতে দেখা গেছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)