ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪ মিনিট ৫০ সেকেন্ড

ঢাকা শনিবার, ১২ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৯ জমাদিউল-আউয়াল, ১৪৪১

সড়ক সংবাদ আড়িয়লে নিরাপদ সড়ক চাই কর্মিদের স্বেচ্ছাশ্রমে ঝুঁকিপূর্ণ সড়ক মেরামত

আড়িয়লে নিরাপদ সড়ক চাই কর্মিদের স্বেচ্ছাশ্রমে ঝুঁকিপূর্ণ সড়ক মেরামত

মুন্সীগঞ্জ প্রতিনিধি, নিরাপদ নিউজ: সামাজিক দায়িত্ববোধ থেকে ও জনস্বার্থে টঙ্গীবাড়ি উপজেলার আড়িয়ল থেকে বালিগাঁও প্রধান সড়ক পর্যন্ত ৩ কিলোমিটার রাস্তা বিভিন্ন স্থানে মরণফাঁদ ভাঙ্গা স্থান মেরামত ও সংস্কার করা হয়। এতে খুশি এলাকার সবাই এবং প্রশংসা করেছেন যুবকদের।
নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় সদস্য অনিক কবিরের নেতৃত্বে স্থানীয় যুবকদের নিয়ে সড়ক সংস্কার করা হয়। গত শনিবার ১১ জানুয়ারী সংস্কার কাজ শেষ হয়। স্বেচ্ছাশ্রমে কাজ করেছেন স্থানীয় যুবক মোঃ শাওন, মোঃ রানা, মোঃ অশিক, নজরুল, কাঞ্চন, রতন প্রমূখ।
মোঃ শাওন জানান, আমরা এই সড়কে চলাচল করি এই সড়ক রক্ষণাবেক্ষণ আমাদের দায়িত্ব।
উদ্যোক্তা অনিক কবির জানান, উন্নয়নের পথে সরকার দেশে কাজ করে যাচ্ছে সরকারের পাশে আমাদের জনগণেরও থাকা উচিত। সরকারতো আমাদের জন্যই কাজ করে যাচ্ছেন।
২০১৭ সালে এলজিইডি আড়িয়ল-বালিগাঁও ইউনিয়নের ৩ কি.মি. এই সড়কটি নির্মাণের কিছুদিন পর বিভিন্ন স্থানে ভেঙে ও ডেবে যায়। সড়কটির ৫/৬ স্থান হয়ে যায় ঝুঁকিপূর্ণ ও চলাচল অনুপযোগী। সময়মত সংস্কার না হওয়ায় সড়কটির অবস্থা আরো খারাপ হয়ে যায়। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেও কোন সুফল না পাওয়ায় সড়কটি স্থানীয় যুব সমাজ মেরামতের উদ্যোগ নেয়।
স্থানীয় ইউপি সদস্য মোঃ সেন্টু জানান, যুব সমাজের উদ্যোগটি প্রশংসার যোগ্য। রাস্তাটির অবস্থা খুবই খারাপ। রাস্তাটি বানানোর পর আর সংস্কার হয়নি। ওরা যতটুকু পেরেছে করেছে এখন ভালভাবে সংস্কারের উদ্যোগ নেয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট আবেদন জানাচ্ছি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)