ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ১৪, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ১৫ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২ জমাদিউস-সানি, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ ইলিয়াস কাঞ্চনের পরিবারের সদস্যদের নিয়েও শাজাহান খান নির্লজ্জ মিথ্যাচার করেছে: নিক্সন চৌধুরী

ইলিয়াস কাঞ্চনের পরিবারের সদস্যদের নিয়েও শাজাহান খান নির্লজ্জ মিথ্যাচার করেছে: নিক্সন চৌধুরী

নিরাপদ নিউজ: শ্রমিক নেতা শাজাহান খান এমপি তিনিতো কেমন ধরনের মানুষ তা দেশের সবাই জানে। সমাজের একজন সৎ মানুষ যিনি কিনা সড়কে মৃত্যুর মিছিল বন্ধ করার জন্য দীর্ঘ ২৭বছর ধরে রাস্তায় কাজ করে যাচ্ছেন সবার প্রিয় মানুষ ইলিয়াস কাঞ্চন। সেই ইলিয়াস কাঞ্চনের সম্পর্কে বাজে কথা বলছে। ইলিয়াস কাঞ্চনের পরিবারের সদস্যদের নিয়ে নির্লজ্জ মিথ্যাচার করেছে। ইলিয়াস কাঞ্চন ৪৮ঘন্টার আল্টিমেটাম দিয়েছিলেন শাজাহান খানকে তার কথার সত্যতা প্রমাণ করার জন্য কোথাই শাজাহান খানতো এখন নিশ্চুপ। আমি মনে করি এখন উল্টা শাজাহান খানের সম্পদ সম্পর্কে জনগণের সামনে সব কিছু তুলে ধরা দরকার। সে কোথায় কিভাবে কত টাকার সম্পদের পাহাড় গড়ছে তা সবাই দেখুক।

আজ ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে টক শোতে ফরিদপুর -৪ আসনের নেতা নিক্সন চৌধুরী এসব কথা বলেন। নিক্সন চৌধুরী আরো বলেন, শাহজাহান খানকে এখনও আওয়ামীলীগ নেতা মনে করি না আমি। আমি এখনও ওনাকে জাসদ নেতাই মনে করি।

নিক্সন চৌধুরী টকশোতে আলাপকালে আরো বলেন, শাজাহন খান এর কারণে আজ বর্তমান সরকারের অর্জন বর্তমান সরকারের মান সন্মান ক্ষুন্ন হচ্ছে। অতীতেও এই শাজাহান খান দেশে নানান ঘটনার জন্মদিয়ে সমালোচনার মুখে পড়েছেন। দেশবাসী সকলের মনে আছে, গত বছর বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার সংবাদ শোনার পরেও এই শাজাহান খানের মুখের হাসি দেখে অনেকেই অবাক হয়েছেন। তিনি দুর্ঘটনায় মৃত্যুকে নিছক ঘটনা ভেবে হেলাফেলায় গুরুত্বহীন বক্তব্য দিতে গিয়ে দেশবাসীর মর্মমূলে আঘাত করেছেন। আজ শাজাহান খান ইলিয়াস কাঞ্চনের মতো একজন সাদা মনের মানুষকে নিয়ে বাজে কথা বলে বেরাচ্ছেন। এটা দু:খ জনক। তিনি ইলিয়াস কাঞ্চনের আবেগে আঘাত করেছে। শাজাহান খান কত দুর্নীতি করে বেরাচ্ছে কই ইলিয়াস কাঞ্চনতো তাকে নিয়ে কোন বাজে কথা বলেননি।

আজ ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে টক শোতে ফরিদপুর -৪ আসনের প্রিয় নেতা #নিক্সন চৌধুরী বলেন শাহজাহান খানকে এখনও আওয়ামীলীগ নেতা মনে করি না

Posted by নিক্সন চৌধুরী ছাত্র ঐক্য পরিষদ on Thursday, December 12, 2019

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)