ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৩ মিনিট ৪৫ সেকেন্ড

ঢাকা শনিবার, ১০ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৭ জমাদিউস-সানি, ১৪৪১

নারী ও শিশু সংবাদ, বরিশাল উজিরপুরে বাকপ্রতিবন্ধী এক গৃহবধূ ধর্ষণের শিকার

উজিরপুরে বাকপ্রতিবন্ধী এক গৃহবধূ ধর্ষণের শিকার

dhorউজিরপুর (বরিশাল), ২৯ জানুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : বরিশালের উজিরপুরের উত্তর সাতলা গ্রামে বুধবার বিকালে নিজের ঘরে একা পেয়ে বাকপ্রতিবন্দি এক গৃহবধুকে(৩৫) মুখ চেপে ধরে ধর্ষণ করেছে একই গ্রামের আফতাব খন্দকারের ছেলে আইউব আলী খন্দকার(৪৫)।এ ঘটনায় ওই গৃহবধুর ছেলে শ্যামল মন্ডল তার মাকে ধর্ষণের আলামতসহ আজ বৃহস্পতিবার সকালে উজিরপুর মডেল থানায় এসে ধর্ষণের মামলা দায়ের করেছেন।
শ্যমল মন্ডল আরও বলেন বিকালে ধানের জমিতে কাজ সেরে বাড়ী এসে আইউব খন্দকারকে ঘরের মধ্যে তার বাকপ্রতিবন্দি মাকে হাত মুখ চেপে ধরে ধর্ষণ করতে দেখে তাকে আটক করে এবং ডাকচিৎকার দেয়, তার ডাকচিৎকারে প্রতিবেশিরা এসে ধর্ষিতাকে উদ্ধার করে, এ সময় ধর্ষক আইউব তার পায়ের জুতা ফেলে পালিয়ে যায়। আজ সকালে ধর্ষিতাকে নিয়ে তার স্বামী ও ছেলেরা উজিরপুর থানায় এলে মডেল থানার অফিসার ইনচার্য নূরুল ইসলাম ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নিয়েছেন। তবে ধর্ষক আইউব খন্দকারের পক্ষে সাতলা গ্রামের কিছু প্রভাবশালী ব্যাক্তি ধর্ষিতার স্বামী কালীপদ মন্ডল ও তার ছেলে কমলেশ ও শ্যামল মন্ডলকে ধর্ষণের মামলা না করে স্থানীয়ভাবে মিমাংসার জন্য হুমকী ধামকী দিচ্ছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্য মোঃ নুরুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন এ ব্যাপারে শতভাগ আইনগত সহায়তা প্রদান নিশ্চিত করা হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)