ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ১০, ২০১৯

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১০ রবিউস-সানি, ১৪৪১

ফুটবল, লিড নিউজ এইবারকে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ

এইবারকে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ

নিরাপদনিউজ : স্প্যানিশ ফুটবল লিগে এইবারকে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার জোড়া গোলে প্রতিপক্ষকে ৪-০ গোলে বিধ্বস্ত করল জিনেদিন জিদানের শিষ্যরা। ।

গতকাল শনিবার রাতে ইপুরুয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল রিয়াল মাদ্রিদ। এডেন হ্যাজার্ডের ক্রস থেকে বেনজেমা পায়ের টোকা ফিরিয়ে দেন এইবারের গোলরক্ষক। তবে সাফল্য পেতে সময় লাগেনি তাদের। ১৭তম মিনিটেই গোল করে দলকে এগিয়ে নেন বেনজেমা। লুকা মদ্রিচের জোরালো শট প্রতিপক্ষের পায়ে লেগে পেয়ে যান মিডফিল্ডার ভালভেরদে। তার পাস পেয়ে নিচু শটে প্রতিপক্ষের জালে বল জড়ান বেনজেমা।

২০তম মিনিটের মাথায় আবারও গোলের দেখা পায় রিয়াল। এবার সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন রামোস। এর কিছুক্ষণ পর(২৮তম মিনিটে) দুই দলের মধ্যকার ব্যবধানটা আরো বাড়ায় রিয়ালের বেনজেমা। ডান দিক দিয়ে ডি-বক্সে ঢোকা লুকাস ভাসকেজ ফাউলের শিকার হলে আবারও পেনাল্টি পায় রিয়াল। সফল স্পট কিকে প্রতিপক্ষের জালে বল জড়ান বেনজেমা। সেইসঙ্গে আসরে এই নিয়ে ৯ গোল করে গোলদাতাদের তালিকায় শীর্ষে উঠে যান তিনি।

দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে স্কোরলাইনে নাম লেখান ভালভেরদে। ডান দিক থেকে মদ্রিচের পাস ফাঁকায় পেয়ে প্রায় ১৭ গজ দূর থেকে জোরালো নিচু শটে স্কোরলাইন ৪-০ করেন উরুগুয়ের মিডফিল্ডার।

বাকি সময়ে দুই দলের কেউই গোল না করতে পারলেও বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। এ জয়ের পর ১২ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে পয়েন্ট টেবিলের রিয়াল। তাদের পয়েন্ট ২৫। আর গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয়স্থানে আছে বার্সেলোনা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)