আপডেট জানুয়ারী ১৮, ২০২০

ঢাকা বুধবার, ৭ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৩ জমাদিউস-সানি, ১৪৪১

টিভি প্রোগ্রাম একুশে টেলিভিশনে প্রতিদিনের গানের অনুষ্ঠান চায়ের সকাল

একুশে টেলিভিশনে প্রতিদিনের গানের অনুষ্ঠান চায়ের সকাল

নিরাপদ নিউজ: একুশে টেলিভিশনে আগামীকাল রোববার ১৯ জানুয়ারি, ২০২০ প্রচার হবে প্রতিদিনের গানের অনুষ্ঠান ‘চায়ের সকাল’। কন্ঠশিল্পী কমলিকা চক্রবতী উপস্থাপনায় প্রতিদিন সকাল আটটায় একুশে টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে। সঙ্গীত পরিবেশন করবেন বিশিষ্ট সঙ্গীত মোহিত খান।
এছাড়া প্রতিদিন অনুষ্ঠানটিতে গান পরিবেশন করবেন দেশের প্রথিতযশা শিল্পীরা। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর, নজরুল ইসলাম, অতুল প্রসাদ, রজনীকান্তসহ বাংলার আউল-বাউল তথা লালন, রাধারমন, শাহ্ আবদুল করিম, হাসান রাজা, ভাওয়াইয়া, ভাটিয়ালীসহ সব ধরনের গান পরিবেশন করা হবে ‘চায়ের সকাল’ অনুষ্ঠানটির মাধ্যমে। ‘চায়ের সকাল’ অনুষ্ঠানের মূল দর্শন হলো বাংলার শুদ্ধ সংস্কৃতির চর্চাকে তুলে ধরা। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন ইসরাফিল শাহীন।
সিনে হিটস্
আগামীকাল রবিবার একুশে টেলিভিশনে প্রচার হবে দেশ-বিদেশের চলচ্চিত্রের খবরাখবর নিয়ে নির্মিত অনুষ্ঠান ‘সিনে হিটস্’। মুক্তিপ্রাপ্ত এবং মুক্তি প্রতিক্ষিত বিভিন্ন চলচিত্রের খোঁজ-খবর নিয়ে নির্মিত হয়েছে অনুষ্ঠানটি। এছাড়া হলিউড, বলিউড এবং দেশী চলচ্চিত্রের টপচার্টসহ জনপ্রিয় চলচ্চিত্রের চুম্বক অংশ এবং গান দেখানো হয় অনুষ্ঠানটিতে। ইশরাফিল শাহীনের প্রযোজনায় একুশে টেলিভিশনে প্রতি রবিবার রাত ৮টায় প্রচার হয় ‘সিনে হিটস’।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)