আপডেট ১০ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১২ রবিউস-সানি, ১৪৪১

টিভি প্রোগ্রাম এনটিভিতে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘রূপ’

এনটিভিতে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘রূপ’

নিরাপদ নিউজ: আগামীকাল ১৭ নভেম্বর থেকে এনটিভিতে শুরু হতে যাচ্ছে আমেরিকা ও থাইল্যান্ডে চিত্রায়িত ৫২ পর্বের নতুন ধারাবাহিক নাটক ‘রূপ’। নাটকটি প্রতি সপ্তাহের রবিবার ও সোমবার রাত ৯.৪০ মিনিটে প্রচার হবে। শফিকুর রহমান শান্তনু ও আসিব চৌধুরী’র যৌথ রচনায় নাটকটির চিত্রনাট্য করেছেন হৃদি হক এবং পরিচালনা করেছেন কামরুজ্জামান রনি। অভিনয়ে তৌকির আহমেদ, সাজু খাদেম, জাকিয়া বারি মম, হৃদি হক, লিটু আনাম, সানজিদা প্রীতি, এফ এস নাঈম, আসিব চৌধুরী, তানজিকা আমিন, আইরিন পারভিন লোপা প্রমূখ।
‘অনেকেরই ধারণা আমেরিকা মানেই স্বপ্নের দেশ। কোনভাবে একবার যেতে পারলেই হয়, সব সমস্যার সমাধান। নীরাও জানতো না তার গন্তব্য কি হতে চলেছে। মনের গভীরে তৃষ্ণা ছিল, আমেরিকা প্রবাসী ফিরোজকে বিয়ে করে জীবনের অপূর্ণতাগুলো পূরণ করবে। ফিরোজের বয়সটা হোকনা একটু বেশী। কিন্তু ফিরোজতো এমন করে ভাবেনি। কিন্তু দু’দিকে তাকিয়ে থাকা দুটো মানুষের কি আর মনের মিল হয়?
দিনে দিনে দূরত্ব বাড়ে। আর সেই দূরত্বে জায়গা করে নেয় রোহান। সারাক্ষণ আনন্দে থাকা ফিরোজের সহকর্মী রোহানের জন্য নীরার সাথে সম্পর্ক যেখানে ছিল অনেক বেশী স্বপ্ন দেখা, নীরার ভাবনায় তা ছিল শুধুই বন্ধুত্বের ডাক। জটিলতা গভীর করে ফিরোজের হঠাৎ মৃত্যু। রিয়ার জন্য এতদিনের বন্ধু-ব্যবসার অংশীদার সাগরের বিরুদ্ধে ফিরোজের ষড়যন্ত্র কিছুতেই মানতে পারছিল না নীরা।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)