ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ২৮, ২০১৫

ঢাকা বুধবার, ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১২ রবিউস-সানি, ১৪৪১

বাণিজ্যিক রাজধানী সংবাদ, রাজনীতি, লিড নিউজ এম মনজুর আলমকে ২০ দলের সমর্থন

এম মনজুর আলমকে ২০ দলের সমর্থন

file (3)
চট্টগ্রাম, ২৮ মার্চ ২০১৫, নিরাপদনিউজ : বিএনপি সমর্থন দেওয়ার পর চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ‘চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের’ প্রার্থী এম মনজুর আলমকে সমর্থন দিয়েছে ২০ দলীয় জোট।
শনিবার বিকেলে নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাসায় ২০ দলের বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানানো হয়।
বৈঠকের পর আমীর খসরু উপস্থিত সাংবাদিকদের বলেন, চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে প্রার্থী ঘোষণার পর বিএনপি সমর্থন দিয়েছিল। শনিবার বিকেলে অনুষ্ঠিত বৈঠকে ২০ দলের পক্ষ থেকেও সমর্থন দেওয়া হয়েছে।
তিনি বলেন, সকলে মিলে আগামী নির্বাচন কিভাবে সফল করা যায় সে বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে।নির্বাচনে ২০ দলের সার্বিক দায়িত্ব পরিচালনা ও করণীয় সম্পর্কে আলোচনা করা হয়েছে।
নগর বিএনপির সভাপতি জানান, জোট প্রার্থীর পক্ষে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা ২০ দলীয় জোটের নেতা-কর্মীরা কাজ করবেন। এজন্য এলাকা ভিত্তিক দায়িত্ব বন্টনের সিদ্ধান্ত হয়।
সুষ্ঠু নির্বাচনের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আমীর খসরু বলেন, এই নির্বাচনে শুরু থেকেই ‘লেবেল প্লেয়িং ফিল্ড’ নেই। তারপরও গণতান্ত্রিক অধিকার ও আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নিচ্ছি। জনগণ ভোটের মাধ্যমে তাদের রায় জানাবে।
তিনি বলেন, এই নির্বাচনের মাধ্যমেই নির্বাচন কমিশন, প্রশাসন এবং সরকারের ভূমিকা কি হয় তা জনগণ দেখবে। তার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের আগামী দিনের রাজনীতির প্রেক্ষাপট নির্ধারণ হবে।
মনজুর আলম বলেন, আমাকে ২০ দলের পক্ষ থেকে সমর্থন দিয়েছে। সবাই আমার পক্ষে কাজ করার আশ্বাস দিয়েছে।
এসময় দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম, নগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান, শামসুল আলম, কেন্দ্রীয় বিএনপির সদস্য মাহবুবুর রহমান শামীম, নগর এলডিপির দোস্ত মোহাম্মদ, লেপার পার্টির আলাউদ্দিন, ন্যাপের ওসমান গণি, জাতীয় পার্টি (কাজী জাফর) আবু নাছের, জাগপা’র নগর সভাপতি আবু মোজাফফর মোহাম্মদ আনাছসহ ২০ দলীয় জোটের নেতারা উপস্থিত ছিলেন। নগর জামায়াতের প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ দলের সমর্থন দিয়ে বৈঠক শুরুর কিছুক্ষণ পরই চলে যান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)