ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুন ২৬, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৬ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৩ জমাদিউস-সানি, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ এরশাদের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন জি এম কাদের

এরশাদের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন জি এম কাদের

সালাম মাহমুদ, নিরাপদ নিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তির জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন তার ছোট ভাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এরশাদকে বুধবার সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।
সংসদের বিরোধীদলীয় নেতা এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা খন্দকার দেলোয়ার হোসেন জালালীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এরশাদ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।
কয়েকদিন ধরে জ্বর থাকায় দুর্বল বোধ করছিলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। আজ সকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে সিএমএইচে নেওয়া হয়। রক্তে হিমোগ্লোবিন ও লিভারের সমস্যায় দীর্ঘদিন ধরেই চিকিৎসা নিচ্ছিলেন এরশাদ। চলতি বছরের শুরুতেও তিনি শারীরিক অসুস্থতার কারণে সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছিলেন।
২০১৮ সালের ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এরশাদ। ভোটের মাত্র তিন দিন আগে ২৬ ডিসেম্বর দেশে ফিরলেও নির্বাচনী প্রচারে যোগ দেননি। ২০ জানুয়ারি ফের সিঙ্গাপুরে যান চিকিৎসার জন্য। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)