ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ৭, ২০১৯

ঢাকা রবিবার, ৬ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২২ জমাদিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন কাজী হায়াতের ছবি থেকে বুবলী বাদ

কাজী হায়াতের ছবি থেকে বুবলী বাদ

নিরাপদ নিউজ: অবশেষে কপাল পুড়লো বুবলীর। বেশ কিছুদির ধরে বিশেষ করে ঢালিউড কিং খান শাকিবের প্রযোজনায় এ বছর চারটি ছবির ঘোষিণার পর থেকেই কানাঘুষা শোনা যাচ্ছিল শাকিব খানের সাথে বুবলীর জুটি সব ছবিতে কন্টিনিউ করবে না। বিশেষ করে শাকিব ভক্তদের দাবি ছিল বুবলী ছাড়া আরও অন্য নায়িকার সাথে জুটি করার। তাই একেবারে শাকিব ভক্তরা তাকে ছেঁটে ফেলেনি। বছরে এক/দুটি ছবিতে শাকিবের বিপরীতে তারা বুবলীকেও চায়। শোনা যাচ্ছে সেউ ধারাবাহিকতায় ১৫ জুলাই থেকে শুরু হতে যাওয়া পরিচালক শাকিব খান প্রযোজিত কাজী হায়াৎ পরিচালিত এই জুটির প্রথম চলচ্চিত্র ‘বীর’-এর শুটিং। আর এ ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না বুবলী। যদিও ক’দিন থেকেই শোনা যাচ্ছিল, বরাবরের মতো এই ছবিতেও শাকিবের বিপরীতে থাকছেন শবনম বুবলী। তবে জানা গেল, এতে থাকছেন না বুবলী। খোঁজা হচ্ছে নতুন নায়িকা। আর তাতে পরিচালক কাজী হায়াতের মতামতকে প্রাধান্য দেওয়া হচ্ছে।
ছবির সহ-প্রযোজক মো. ইকবাল জানান, ‘নায়িকা কে হচ্ছেন তা এখনও চূড়ান্ত নয়। আমরা আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে এর কাজ শুরু করবো। প্রথম ভাগে এক সপ্তাহের শুটিং। এতে নায়িকার অংশটা থাকছে না। তাই নায়িকার বিষয়টি চূড়ান্ত করতে আরও সময় পাওয়া যাচ্ছে। ছবিটির সহ প্রযোজকের কথায় বোঝা যাচ্ছে এ ছবি থেকে বুবলীর বাদ পড়ার পেছনে পরিচালক কাজী হায়াতের ইঙ্গিত রয়েছে।
উল্লেখ্য গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। যেখানে কণ্ঠ দেন শাকিব নিজেই। অন্যদিকে গত মাসে একসঙ্গে চারটি ছবির ঘোষণা দেন প্রযোজক শাকিব খান। এগুলো হলো- ‘বীর’, ‘ফাইটার’, ‘পাসওয়ার্ড-২’ ও ‘প্রিয়তমা’। সবই প্রযোজনা করছেন শাকিব খান ও মো. ইকবাল। শাকিব জানান, ছবিগুলোর মধ্যে ‘বীর’-এর কাজ আগে শেষ হবে।
‘বীর’-এর মাধ্যমে কাজী হায়াৎ ৫০তম ছবি পরিচালনা করছেন। ২০১৮ সালেই এর কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে তিনি সুস্থ হন। অতঃপর ছবিটির কাজ শুরু হহতে যাচ্ছে। যদি সেসময় ছবিরি কাজ শেষ হতো তাহলে হয়তো বুবলীই থাকতেন শাকিব খানের নায়িকা। দীর্ঘসময় থেমে থাকার পর নতুন করে শুরু হতে গিয়েই প্রথম দফাই হোচট খেলেন বুবলী। এখন দেখা যাক শাকিব খানের বাকী তিন ছবির কোনটিতে বুবলী স্থান পান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)