ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ৩০, ২০১৯

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা, নিসচা সংবাদ, লিড নিউজ ক্যান্সারে আক্রান্ত যুবক জয়ের পাশে ইলিয়াস কাঞ্চন

ক্যান্সারে আক্রান্ত যুবক জয়ের পাশে ইলিয়াস কাঞ্চন

নিরাপদ নিউজ : ক্যান্সারে আক্রান্ত যুবক জয়-এর সাহাযার্থে ক্যান্সার ফর জয় কনসার্ট অনুষ্ঠিত । গতকাল কলিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই কনসার্ট এর আয়োজন করা হয়। কনসার্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম সানাইল হক (সাবেক আইজিপি), উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন , কামরুল ইসলাম চৌধুরী মামুন। কনসার্ট উদ্বোধনকালে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন তার বক্তব্যে বলেন, সামাজের অসহায় মানুষদের পাশে বিত্তবান মানুষ গুলোর দাঁড়ানো উচিৎ। এছাড়াও আল্লাহ ও রাসুল (সা) সমাজের অসহায়, গরিব দুঃস্থ ও বিপদগ্রস্তদের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগীতার হাত বাড়ানোর নির্দেশ দিয়েছেন।ইলিয়াস কাঞ্চন নিজের জীবনের উদাহরন দিয়ে বলেন, আমি যখন কোন বিপদে পড়েছি বা আমার সময় যখন কস্টে কাটে তখন আমি দান করলে দেখা গেছে আমি বিপদমুক্ত হয়ে গেছি। আপনারা সকলে নিজ সামর্থ অনুযায়ী দান করবেন দেখবেন আপনাদের দানের পুরস্কার হিসেবে আপনাদের মনের চাওয়াগুলো পুরন হয়ে যাবে। অনুষ্ঠানে আগত দর্শকদের প্রতি ইলিয়াস কাঞ্চন বলেন,আপনাদের এলাকার এক সন্তান আজ মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছে তার জীবন বাঁচাতে আপনারা সকলে এগিয়ে আসলে সকলের সাহায্যে এই যুকত হয়তো তার চিকিৎসা ব্যায় বহন করতে পারবে একটি জীবন বেঁচে যাবে।

 

ইলিয়াস কাঞ্চন ক্যান্সারে আক্রান্ত যুবক জয়কে নিজ তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং  সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চনের সাথে আরো উপস্থিত ছিলেন নিসচার সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। ইলিয়াস কাঞ্চন তার বক্তব্যে সকলকে ট্রাফিক আইন মেনে সাবধানে সড়কে চলাচলের আহবান জানান এবং নতুন সড়ক পরিবহন আইন মেনে চলার বিষয়ে নানা দিকনির্দেশনা প্রদান করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)