ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫ মিনিট ৪৩ সেকেন্ড

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন খ্যাতিমান নির্মাতা মালেক আফসারীর সিনেমায় মাহিয়া মাহি

খ্যাতিমান নির্মাতা মালেক আফসারীর সিনেমায় মাহিয়া মাহি

খ্যাতিমান নির্মাতা মালেক আফসারীর সিনেমায় মাহিয়া মাহি

খ্যাতিমান নির্মাতা মালেক আফসারীর সিনেমায় মাহিয়া মাহি

২৫ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ, মহিব আল হাসান মিলন: বর্তমান সমযে়র জনপ্রিয় নাযি়কা মাহিয়া মাহি এবার বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান নির্মাতা মালেক আফসারীর সিনেমায় অভিনয় করবেন। তার বিপরিতে অভিনয় করবেন নবাগত নায়ক আসিফ। ছবির গল্প লিখেছেন রফিক-উজ-জামান।

চিত্র নায়ক আমিন খানের প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্ট ছবিটি প্রযোজনা করছেন। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি রেস্তোঁরায় তাদের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।
এ বিষযে় মাহি বলেন, ‘যখন থেকে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলাম, তখন থেকেই মালেক আফসারি স্যারের পরিচালনায় ছবিতে অভিনয় করার ইচ্ছে ছিল। কারণ তিনি নিজেই একটি ব্রান্ড।

যার কারণে আর কিছুই ভাবিনি। যখন আমার সঙ্গে যোগাযোগ করা হল, তখনই অভিভূত হযে়ছি। বলতে পারেন, এক বাক্যেই রাজি হযে় গেছি। স্যারতো অনেক জনপ্রিয় ছবি নির্মাণ করেছেন। এ কারণেই স্যারের প্রতি আমার বিশ্বাস রযে়ছে। আমি এখনও ছবির চিত্রনাট্য পডি়নি’।

এদিকে পরিচালক মালেক আফসারি গণমাধ্যমকে জানিযে়ছেন, ‘ছবিটির চিত্রনাট্য লেখার কাজ শেষের পথে। আর আমরা যে গল্প নিযে় সামনে এগুচ্ছি তাতে মাহির সঙ্গে নায়ক আসিফকেই ভাল মানাবে। আসছে নভেম্বর থেকেই ছবিটির শুটিং শুরু করার ইচ্ছে রযে়ছে’।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)