ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১১ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৪ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা, লিড নিউজ গাজীপুরের শ্রীপুরে বাবা-মেয়ে আত্মহত্যা প্ররোচনায় আরও একজন গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে বাবা-মেয়ে আত্মহত্যা প্ররোচনায় আরও একজন গ্রেপ্তার

কর্ণপুর ভিটিপাড়া গ্রামের হযরত আলী (৪৫) ও মেয়ে আয়েশা (৮) শনিবার ট্রেনের ধাক্কায় মারা যান

০৩ মে ২০১৭, নিরাপদ নিউজ : গাজীপুরের শ্রীপুরে বাবা-মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে করা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার ভোরে উপজেলার কর্ণপুর গ্রাম থেকে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আসামি হলেন মো. শহিদ (৪৫)। বাবার নাম নাজির উদ্দিন। বাড়ি উপজেলার কর্ণপুর গ্রামে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কর্ণপুর গ্রামের মো. নাজির উদ্দিনের ছেলে শহীদ এ মামলার দুই নম্বর আসামি। এ নিয়ে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করল পুলিশ।

কর্ণপুর ভিটিপাড়া গ্রামের হযরত আলী (৪৫) ও মেয়ে আয়েশা (৮) শনিবার ট্রেনের ধাক্কায় মারা যান বলে জানিয়েছিলেন শ্রীপুর রেলস্টেশন মাস্টার মো. শাহজাহান মিয়া। কিন্তু হযরত আলীর স্ত্রী হালিমা বেগম অভিযোগ করেন, ‘জমি দখল ও মেয়েকে ধর্ষণচেষ্টার’ বিচার না পাওয়ায় তার স্বামী মেয়েকে সঙ্গে নিয়ে আত্মহত্যা করেছেন।

এরপর সোমবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করে মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হকও বলেন, গাজীপুরে ট্রেনের নিচে মেয়েসহ বাবার মৃত্যু ‘দুর্ঘটনা নয়’, বিচার না পাওয়ায় তারা আত্মহত্যা করেছেন।
ঘটনার পরদিন ঢাকার কমলাপুর রেলওয়ে থানায় মামলা করেন হালিমা। গোসিঙ্গা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল হোসেনসহ সাতজনকে সেখানে আসামি করা হয়। পুলিশ আবুল হোসেনকে আটক করলে সোমবার ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে পাঠায়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)