ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ৬, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৬ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২২ জমাদিউস-সানি, ১৪৪১

অপরাধ, চট্টগ্রাম চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ’লীগ নেতা মাসুম ২ দিনের রিমান্ডে

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ’লীগ নেতা মাসুম ২ দিনের রিমান্ডে

শফিক আহমেদ সাজীব,নিরাপদ নিউজ:  ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মো. নোমান এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মাসুমকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। অন্যদিকে, মাসুমের পক্ষে অসুস্থতার কারণ দেখিয়ে জামিন আবেদন করা হয়।

শুনানি শেষে বিচারক স্বাস্থ্য পরীক্ষার পর আসামিকে ২ দিনের রিমান্ডে নেয়ার আদেশ দেন বলে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমা জানিয়েছেন।

পিবিআই চট্টগ্রামের একটি দল রবিবার রাতে রাজধানীর বনানী এলাকা থেকে এক সময়ের দুর্ধর্ষ সন্ত্রাসী মাসুমকে গ্রেপ্তার করে সোমবার সকালে চট্টগ্রামে নিয়ে আসে।

সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিতর্কিত এ আওয়ামী লীগ নেতার দুটি অস্ত্রের লাইসেন্স বাতিল করে। শনিবার তিনি নিজেই খুলশী থানায় উপস্থিত হয়ে তার অস্ত্র দুটি পুলিশের কাছে হস্তান্তর করেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৬ অক্টোবর নগরীর দক্ষিণ নালাপাড়া এলাকার বাসা থেকে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে টেনে-হেঁচড়ে বের করে রাস্তায় কুপিয়ে হত্যা করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)