ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৫ মিনিট ৪৫ সেকেন্ড

ঢাকা রবিবার, ১৫ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ৪ শাবান, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ চাঁদপুরের হাজীগঞ্জে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

চাঁদপুরের হাজীগঞ্জে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

নিরাপদ নিউজ: চাঁদপুরের হাজীগঞ্জে অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। একই ঘটনায় মারাত্মক আহত অজ্ঞাত দুইজনকে তাৎক্ষণিক কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জের বদরপুর নামক স্থানে। এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশাটি সড়কের পাশে শুকনো খালে পড়ে যায়। নিহত মনসুর মিয়া উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের বেলঘর গ্রামের মৃত ওহাব মিয়ার ছেলে।

বদরপুর এলাকার স্থানীয়রা জানান, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে বিকট শব্দ শুনতে পেয়ে সড়কের পাশে খালে টর্চ লাইটের আলোয় দেখতে পান একটি অ্যাম্বুলেন্স ও একটি সিএনজি চালিত অটোরিকশা শুকনো খালের নিচে পড়ে আছে। এ সময় স্থানীয়রা নিচে নেমে মারাত্মক আহত তিন ব্যক্তিকে দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে পুলিশে খবর দেন।

এ ঘটনায় দুটি গাড়ি দুমড়ে-মুছড়ে যায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন অপর আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সঙ্গে সঙ্গে তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, নিহত ব্যক্তির পরিচয় জানা গেছে। আহতদের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার শিকার অ্যাম্বুলেন্সসহ অটোরিকশাটি থানায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)