ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

সিলেট চেম্বার অব কমার্সের অর্ডিনারী পরিচালক পদের প্রার্থী পাবেলকে নিসচা সিলেট মহানগর শাখার সমর্থন

চেম্বার অব কমার্সের অর্ডিনারী পরিচালক পদের প্রার্থী পাবেলকে নিসচা সিলেট মহানগর শাখার সমর্থন

নিরাপদ নিউজ :নিসচা সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল সিলেট চেম্বার অব কমার্সের অর্ডিনারী পরিচালক পদে প্রার্থী হয়েছেন। সম্মিলিত ব্যবসায়ী পরিষদ প্যানেলের হয়ে অর্ডিনারী পরিচালক পদে প্রার্থী আব্দুল হাদী পাবেল সিলেটের প্রতিষ্ঠিত ও সফল একজন ব্যবসায়ী। তিনি মা ও শিশু হাসপাতাল এবং সিলেট কমিউনিটি বেইজড হসপিটাল পরিচালক, সেঞ্চুরী ইলেকট্রনিক্স, স্মার্ট ইলেকট্রনিক্স, ওয়ালটন শো রুম নিউ ওরিয়েন্টাল শপিং সেন্টার, ওয়ালটন শো রুম, মার্ভেলাস টাওয়ার, গোলাপগঞ্জ ও মধুবন অভিজাত মিষ্টি বিপনী দর্শনী দেওড়ীর স্বত্বাধিকারী।

এছাড়াও ওরিয়েন্টাল শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির সভাপতি, সিলেট মহানগর ব্যবসায়ী কল্যান পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক পদে দায়িত্ব পালন করছেন।

২১ সেপ্টেম্বর চেম্বারের নির্বাচনে আব্দুল হাদী পাবেলকে ২২নং ব্যালেটে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, নিসচা মহানগরের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য এম ইকবাল হোসেন, জেলা সভাপতি এম বাবর লস্কর।

বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে তারা বলেন, আব্দুল হাদী পাবেল একজন সফল ব্যবসায়ী ও সংগঠক। তাকে ভোট দিয়ে নির্বাচিত করা হলে চেম্বার অনেকদূর এগিয়ে যাবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)