ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ১৫, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ১৯ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ৭ শাবান, ১৪৪১

নিসচা সংবাদ, লিড নিউজ ছেলে জয়ের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সবার কাছে দোয়া চাইলেন ইলিয়াস কাঞ্চন

ছেলে জয়ের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সবার কাছে দোয়া চাইলেন ইলিয়াস কাঞ্চন

নিরাপদ নিউজ: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডট কমের নির্বাহী সম্পাদক, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ছেলে মিরাজুল মইন জয়- এর আজ শুভ জন্মদিন। শুভ জন্মদিনে সারা দেশ থেকে নিরাপদ নিউজ ও নিরাপদ সড়ক চাই কর্মিরা তাঁকে জানিয়েছেন অভিনন্দন ও শুভেচ্ছা। সেই সাথে অনেক স্থানে মিরাজুল মইন জয় এর উজ্জ্বল ভবিষ্যত মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে নিসচা’র কর্মী বৃন্দরা দোয়া ও মোনাজাতের আয়োজন করেছেন বলে জানা গেছে। ছেলে মিরাজুল মইন জয় এর জন্মদিন উপলক্ষে আজ কাকরাইল নিসচা কেন্দ্রীয় কার্যালয়ে ছেলে ও নাতীকে নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এসময় মিরাজুল মইন জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাংলা চলচ্চিত্রের নক্ষত্র চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় ইলিয়াস কাঞ্চন ফেসবুক লাইভে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতিকালের আতংক করোনা ভাইরাস সম্পর্কেও কথা বলেন। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি। ইলিয়াস কাঞ্চন বলেন, আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। এবং নিয়ম মেনে চলার পরামর্শ দেন তিনি। ইলিয়াস কাঞ্চন বলেন, অপরিষ্কার হাতে চোখ, নাক, মুখ স্পর্শ করবেন না। কাশি-হাঁচির সময় শিষ্টাচার মেনে চলবেন। কারো সঙ্গে করমর্দন, কোলাকুলি ইত্যাদি থেকে বিরত থাকুন। যথাসম্ভব জনসমাগম এড়িয়ে চলুন। তিনি আরো বলেন, আমরা মুসলমান আমরা একে অপরের সাথে দেখা হলে সালাম বিনিময় করি। সালাম অর্থ হলো একে অন্যের প্রতি দোয়া করা। আমরা সালাম বিনিময় করব কারো সাথে দেখা হলে ।

করোনা ভাইরাস থেকে বাঁচতে আমাদের করমর্দন, কোলাকুলি ইত্যাদি থেকে বিরত থাকতে হবে। ইলিয়াস কাঞ্চন আরেকটি বিষয় তুলে ধরে সবাইকে সচেতন করেন। তিনি বলেন, আপনারা লিফটে ওঠার পর লিফটের ভেতর (হাতল) যেটি ধরে রাখা হয় সেটি স্পর্শ করবেন না। কারণ লিফটে অনেকে ওঠে ওটাতে জীবানু থেকে যেতে পারে। এসব বিষয়ে লক্ষ্য রেখে সকলে সাবধানে চলার চেষ্টা করবেন। ইলিয়াস কাঞ্চন আরো বলেন, করোনাভাইরাস নিয়ে আমরা যতটা আতঙ্কিত এই করোনা ভাইরাসে যতনা মানুষ আমাদের দেশে ক্ষতিগ্রস্ত এখনো পর্যন্ত হয়েছেন তার থেকে বেশী ক্ষতিগ্রস্ত কিন্তু মানুষ প্রতিদিন সড়ক দুর্ঘটনার কারণে হচ্ছেন। তাই করোনা ভাইরাস থেকে বাঁচার চেষ্টার পাশাপাশি আমাদের সড়ক দুর্ঘটনার হাত থেকে বাঁচতেও সচেতন হতে হবে। নিয়ম মেনে পথ চলতে হবে। ইলিয়াস কাঞ্চন সবাইকে আইন মেনে সাবধানে পথ চলার দিকনির্দেশনা দেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)