আপডেট জুন ৩০, ২০১৯

ঢাকা সোমবার, ২৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন ছয় মাসের মাথায় ধারাবাহিকের অভিনেত্রী বদল

ছয় মাসের মাথায় ধারাবাহিকের অভিনেত্রী বদল

নিরাপদ নিউজ: সম্প্রচারের ৬ মাসের মাথায় ধারাবাহিকের মূল অভিনেত্রী বদল হলো। অবশ্য চরিত্র কিংবা সময়ের প্রয়োজনে যে কোন ধারাবাহিকে অভিনেতা বা অভিনেত্রী বদল নতুন কোন ঘটনা নয়। কলকাতার সিরিয়ালগুলোতে এরকম ঘটনা প্রায়শই ঘটে থাকে। সেই ধারায় এবার দীপ্ত টিভিতে প্রচার হওয়া দীর্ঘ ধারাবাহিক ‘ভালোবাসার আলো-আঁধার’- এর মূল অভিনেত্রী বদল হলো। নাটকটি চলতি বছরের জানুয়ারিতে প্রচার শুরু হয়। নাটকটির প্রধান চরিত্র নন্দিনী। একলা মায়ের জয়-পরাজয়ের এই গল্পে নন্দিনী চরিত্রে এতদিন অভিনয় করছিলেন বৈশাখী ঘোষ। বেশ জনপ্রিয়তাও পেয়েছেন তিনি। কিন্তু নাটকটি প্রচারের ছয় মাসের মাথায় বিদায় নিলেন তিনি। তাঁর জায়গায় এলেন সুষমা সরকার।
২৮ জুন মেইলে খবরটি নিশ্চিত করেছেন দীপ্ত টিভির অনুষ্ঠান বিভাগের মিডিয়া মুখপাত্র জাকিয়া সুলতানা। তিনি জানান, ২৯ জুন থেকে শুরু হচ্ছে নতুন নন্দিনীর পথচলা। এখন থেকে এই চরিত্রটিতে অভিনয় করবেন সুষমা সরকার। তবে কি কারণে অভিনেত্রী বদল হলো সে বিষয়ে সংশ্লিষ্ট কেউই মুখ খোলেননি।
ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনাসহ অনেকে।
দীপ্ত টিভিতে শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিকটি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)