ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

শিল্প-সংস্কৃতি জন্মদিনে স্পেশাল কোন পরিকল্পনা থাকে না: মেহতাজ

জন্মদিনে স্পেশাল কোন পরিকল্পনা থাকে না: মেহতাজ

নিরাপদ নিউজ: বিদেশের মাটিতে প্রথম জন্মদিন পালন করছেন জনপ্রিয় সংগীত মেহতাজ। ভক্ত-অনুরাগী,বন্ধু ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছাবার্তায় রীতিমতো মেহতাজময় আজকের ফেসবুক ওয়াল গুলো। মেহতাজ মিউজিক ক্যারিয়ার শুরু করেন ২০১৬ সালে। ক্যারিয়ারের শুরুতেই জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে প্রথম সলো “মেহতাজ” শিরোনামে অ্যালবাম দিয়ে আলোচনায় আসেন।

সেই অ্যালবামের সুর ও সংগীতে করেছেন খ্যাতনামা গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক – মুশফিক লিটু, জিয়াউদ্দিন আলম, রাফি মাহমুদ, রেজয়ান শেখ ও ফিদেল। গত দুই বছরের বেশি সময়ে তার গাওয়া বেশ কিছু সিঙ্গেল ও ডুয়েট গান প্রকাশ হয়েছেন। তার সাথে ডুয়েট গেয়েছেন ক্লোজ আপ ওয়ান তারকা সালমা, ঐশী, সেরা কন্ঠ নদী, ইয়াসমিন লাবন্য, ক্ষুধে গানরাজ তানিশা ইসলাম সেনিজ, হ্যাপি আফরিন ও উপমা ।

এছাড়া প্রথম চলচ্চিত্রে প্লে-ব্যাক করেন মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ ২০১৭ ঐশার সাথে এবং অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ চলচ্চিত্রে ডুয়েট গান করেন ‘সেনিজ’ এর সাথে । ২০১৮ সালে শাহিন সুমন পরিচালিত ‘একটা প্রেম দরকার’ সিনেমাতে ডুয়েট কন্ঠ দেন সেরা কন্ঠ তারকা কোনাল এর সাথে।

এছাড়া বেশ কিছু নাটকের গানে কন্ঠ দিয়েছেন মেহতাজ।

মেহতাজ বলেন , ফেইসবুকে জন্মদিনের পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি জানান–” জন্মদিনে আমার স্পেশাল কোনো পরিকল্পনা থাকে না। এছাড় আমি এখন দেশের বাহিরে আছি। এই খানে আমার বাবা আছেন ,বাবার সাথে কেক কেটে জন্মদিন পালন করবো। গতকাল রাত থেকে বন্ধু-শুভাকাঙ্খীদের শুভেচ্ছাবার্তা ও ভালোবাসায় আবদ্ধ করেছেন আমাকে। ভালোই লাগে।

নোয়াখালী কোম্পানীগঞ্জের ছেলে মেহতাজ। ছোট বেলা থেকে গানের প্রতি তার আগ্রহ বেশি ছিলো। নোয়াখালী সঙ্গীত একাডেমীতে ওস্তাদ স্বপন গুরু দাস থেকে গানের তালিম নিয়েছে মেহতাজ। বর্তমানে মহতাজ পারিবারিক ব্যাবসায়িক কারনে দেশের বাহিরে অবস্থান করছেন ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)