ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ৮, ২০২০

ঢাকা শনিবার, ২১ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ৯ শাবান, ১৪৪১

নারী ও শিশু সংবাদ জান্নাতুল জান্নাত স্বপ্ন দেখেন একজন সফল নারী উদ্যোক্তা হবার

জান্নাতুল জান্নাত স্বপ্ন দেখেন একজন সফল নারী উদ্যোক্তা হবার

আহমেদ সাব্বির রোমিও,নিরাপদ নিউজ : জান্নাতুল জান্নাত যিনি স্বপ্নকে লালন করেন, স্বপ্ন দেখেন ও স্বপ্নকে স্বপ্নের মাঝে যিনি সফলতার বিজ বুনেন ও সফলও হন প্রতিটি স্বপ্নের এমন এক স্বপ্নচারী মহীয়ষী নারী জান্নাতুল জান্নাত।

যার দিন শুরু হয় বড় বড়স্বপ্ন দেখার মধ্য দিয়ে সমাপ্তিত হয় তার বাস্তবরূপে রাঙ্গায়িত করার মধ্য দিয়ে। জান্নাতুল জান্নাত এর লালিত স্বপ্নের কাঙ্খিত সফলতার সীমাও কম নয়।

ইতিমধ্যে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন সফল ব্যবসায়ী হিসেবে। একইসাথে ব্যবসায়ী জান্নতুল জান্নাত সফল একজন নারী উদ্যোক্তাও বটে। তিনি সবকিছু নিয়ে কাজ করতে ভালবাসেন, কাজকে ধ্যান জ্ঞাণ ভাবেন ও কাজের মধ্যে নিমগ্ন থাকেন। জান্নাতের বড় টার্গেট দেশের জন্য, সমাজের জন্য, নিজের জন্য অনেক কিছু করার। নিজের সাথে সাথে তার মত অপরাপর নারীদের সফলতার জন্য ভাবেন প্রতিনিয়ত। নারী উদ্যোক্তা হিসেবে ও ইতিমধ্যে জান্নান অনেকখানি সফল।

এই স্বপ্নচারী ললনা ছোট্ট বেলা থেকেই গানকে ভালবাসেন, গানের হাতেখড়িও সেই ছোট বেলায় এরি সাথে গান নিয়ে তার দেখা স্বপ্নেরও সফলতা এসছে বহু অংশে।
স্বপ্ন যার নেশা-পেশা এক বা দু’টি স্বপ্নের সফলতায় কি আর মন ভরে তাইতো তিনি এক সময় শুরু করেন আঁকা আকিঁ। একসময় সখেরবসে ছবি আঁকা শুরু করলেও আজ তিনি এটি নিয়েও সফলতার স্বপ্ন দেখেন অনেকখানি।

দিবা-রাত্রি ছুটে চলা জান্নাতুল জান্নাত এতকিছুর মাঝে কাজ করেন অনেকগুলো প্রোগ্রাম নিয়ে। কাজ করছেন নানা সেক্টরে। বেশ কয়েক বছর ধরে ডিজানার হওয়ার স্বপ্নে বিভোর জান্নাতুল জান্নাত এক সময় ডিজাইন নিয়ে শখের বেসে কাজ শুরু করলেও আজ তিনি ডিজানার হিসেবে অনেখানি সফল।

জন্মের পর পারি না এ কথাটি বলিও না আর একবার না পারিলে দেখ শত বার। কবির এই কবিতার চরণটি যথার্থ প্রয়োগ করেন জান্নাত। তিনি কখনও পারিবনা কথাটিতে বিশ্বাসী নন। তিনি বিশ্বাস করেন মানুষ চাইলে সব কিছুই পারে। অদম্য ইচ্চা, সাহস ও কঠোর পরিশ্রম থাকলে সবখানে সফলতা আসবেই,সফল এই নারী ইতিমধ্যে মানুষের পাশে দাড়িঁয়ে তাদের জন্য কিছু করার মাঝেও আনন্দ পান অনেকখানি। তিনি সফলতার সাথে কাজ করতে চান অটিজম বাচ্চাদের নিয়েও।

প্রাণবন্ত চঞ্চল জান্নাত হাসিখুশি থাকতে পছন্দ করেন সব সময়। পছন্দ করেন সবাইকে আপন করে নিয়ে মন খুলে কথা বলতে, চেষ্ঠা করেন সব সময় মানুষকে হাসি খুশি রাখতে।

সর্বোপরি জান্নাতুল জান্নাতের ব্যবসায়িক দৃঢ় মানুষিকতায় অতি অল্প সময়েয় তার ব্যবসাকে প্রতিষ্ঠিত করেছেন অনেক বড় পরিসরে। বর্তমানে তিনি রাজধানীর বসুন্ধরায় এবং গুলশানে এবং ইস্কাটনে বুটিক্সের বিজনেস তার ব্যবসা প্রতিষ্ঠানের নামও নিজের নামের সাথে মিলিয়ে রেখেছেন জান্নাত ফ্যাশন ওয়ার্ল্ড , তিনি ডিজাইন নিয়ে নতুনভাবে এক্সপোর্ট ইমপোর্ট এর বিজনেস শুরু করেছে। তার একটি আর্টের স্কুলও রয়েছে বসুন্ধরায়।

বর্তমানে নর্থসাউথ ইউনিভার্সিটিতে ইংলিশে অধ্যায়নরত আছেন। বাবা-মার একমাত্র সন্তান জান্নাত বাবা-মার ও পরিবারের খুবি আদরের। এই আদুরে নারী এবং নিজের বুদ্ধি দিয়ে নিত্যদিন স্বপ্নকে পূরণ করছেন ও করবেন। সফলতার জন্য তিনি দোয়াও চান সকলের কাছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)