ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৭ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৪ রবিউস-সানি, ১৪৪১

আইন-আদালত, রাজধানী সংবাদ জামায়াত-শিবির নিয়ন্ত্রিত বাঁশের কেল্লাসহ অর্ধশতাধিক ফেসবুক পেজের চিফ এডিটর ফাহাদ গ্রেফতার

জামায়াত-শিবির নিয়ন্ত্রিত বাঁশের কেল্লাসহ অর্ধশতাধিক ফেসবুক পেজের চিফ এডিটর ফাহাদ গ্রেফতার

file (9)ঢাকা, ১৩ মার্চ ২০১৫, নিরাপদনিউজ : সামাজিক যোগাযোগ মাধ্যম জামায়াত-শিবির নিয়ন্ত্রিত ‘বাঁশের কেল্লা’সহ অর্ধ শতাধিক ফেসবুক পেজের চিফ এডিটর এবং অ্যাডমিনের প্রধান কে এম জিয়াউদ্দিন ফাহাদ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা ক্যাডেট কলেজ শিক্ষকদের আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে আজ বেলা পৌনে ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম জানান, বাঁশের কেল্লা, তীতুমীরের বাঁশের কেল্লা, আওয়ামী ট্রাইব্যুনাল, বাকশাল নিপাত যাক, আই এম বাংলাদেশী, বাঁশখালী নিউজটোয়েন্টিফোর.কমসহ প্রায় অর্ধশতাধিক ফ্যান পেজের অ্যাডমিন জিয়াউদ্দিন ফাহাদ। ওইসব পেজের পোস্ট এবং এডিটোরিয়াল কর্মকান্ড ও নিয়ন্ত্রণ করেন ফাহাদ।
তারা বিভিন্ন সময়ে দেশের প্রগতিশীল লেখকদের নানাভাবে ভয়-ভীতি হুমকি দিয়ে আসছিল।
তিনি আরো বলেন, তার সঙ্গে আরও ৫০ জন প্রশিক্ষিত কর্মী রয়েছেন। যারা ওইসব পেজ নিয়ন্ত্রণ ও পরিচালনায় সহযোগিতা করেন। তার সহযোগীদের আটক করার জন্য অভিযান চলছে।
জিয়াউদ্দিনসহ সংঘবদ্ধ ওই চক্রটি বিভিন্ন সময় বিচারকদের হত্যার হুমকি, ব্যঙ্গচিত্র এবং প্রগতিশীল লেখকদের হত্যার হুমকি দিয়েছেন বলেও জানান তিনি।
জিয়াউদ্দিন কুমিল্লায় তার বোনের বাড়িতে থাকতেন। তার বাড়ি চট্টগ্রামের বাঁশখালী ইউনিয়নে।-বাসস

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)