ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারী ১৮, ২০১৬

ঢাকা সোমবার, ৭ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৩ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অর্থনীতি, লিড নিউজ টাকা ফেরত পেলেন ইবিএলের ৫ গ্রাহক

টাকা ফেরত পেলেন ইবিএলের ৫ গ্রাহক

টাকা ফেরত পেলেন ইবিএলের ৫ গ্রাহক

টাকা ফেরত পেলেন ইবিএলের ৫ গ্রাহক

১৮ ফেব্রুয়ারি ২০১৬, নিরাপদনিউজ : এটিএম বুথ থেকে কার্ড ক্লোন করে তুলে নেয়া অর্থ ক্ষতিগ্রস্ত গ্রাহকদের ফেরত দিয়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড-ইবিএল।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের কনফারেন্স হলে ডেপুটি গভর্নর নাজনীন সুলতানার উপস্থতিতে এ অর্থ ফেরত দেয়া হয়।

এদিন ক্ষতিগ্রস্ত গ্রাহকদের মধ্যে পাঁচজন তাদের টাকা সরাসরি হাতে পেয়েছেন। আর ক্ষতিগ্রস্ত অন্য গ্রাহকদের ক্ষতিপূরণের টাকা তাদের ব্যাংকে হিসাবে জমা দেয়া হয়।

ইস্টার্ন ব্যাংকের ২৮ গ্রাহকের ব্যাংক হিসাব থেকে জালিয়াত চক্র মোট ১৭ লাখ ৫৩ হাজার টাকা তুলে নিয়েছিল।

এছাড়া আগামী সপ্তাহের মধ্যে বাকি তিনটি ব্যাংক- সিটি ব্যাংক, ইউসিবিএল ও মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংকও তাদের ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ পর্যায়ক্রমে ফেরত দেবে বলে গেছে।

এর মধ্যে সিটি ব্যাংকের ক্ষতিগ্রস্ত চার গ্রাহক পাবেন ১ লাখ ৪০ হাজার, ইউসিবির সাত গ্রাহক ১ লাখ ২৬ হাজার ও এমটিবির এক গ্রাহক ৪০ হাজার টাকা পাবেন।

সম্প্রতি বেসরকারি এই চার ব্যাংকের ৪০ জন গ্রাহকের এটিএম কার্ড ক্লোন করে মোট ২০ লাখ ৫৯ হাজার টাকা তুলে নেয় দেশী-বিদেশী একটি চক্র।

বিভিন্ন ব্যাংকের কার্ড বিভাগের প্রধানদের সঙ্গে কেন্দ্রীয় ব্যাংকের এক আলোচনায় গতকাল বুধবার ক্ষতিগ্রস্তদের টাকা ফেরত দেয়ার বিষয়ে প্রতিশ্রুতি দিয়েছিলেন চার ব্যাংকের কর্মকর্তারা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)