ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ, লিড নিউজ টাঙ্গাইলে স্বামী-স্ত্রীসহ পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

টাঙ্গাইলে স্বামী-স্ত্রীসহ পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিরাপদ নিউজ: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে বাস চাপায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। এতে নিহত দম্পতির একমাত্র শিশু পুত্র গুরুতর আহত হয়েছে। আজ রবিবার (৪ আগস্ট) সকালে মহাসড়কের উপজেলার কদিম দেওহাটা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের জাহাঙ্গীর (৪০) ও তার স্ত্রী তাসলিমা (৩০) ও রিকশা চালক শরবেস আলী। রিকশা চালক শরবেস আলীর বাড়ী মির্জাপুর পৌর এলাকার বাইমহাটি গ্রাম বলে জানা গেছে।

পুলিশ জানায়, তারা তাদের শিশু পুত্র বিজয়কে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন। ডাক্তার দেখিয়ে ব্যাটারিত চালিত রিকশাযোগে তারা বাড়ি ফিরছিলেন। এ সময় মহাসড়কের কদিম দেওহাটা নামক স্থানে পৌঁছালে গাজীপুর থেকে টাঙ্গাইলগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ-১১-০২৮৫) রিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলে তাসলিমি নিহত হয়। আর জাহাঙ্গীর, তার ছেলে বিজয় ও শরবেস আলী গুরুতর আহত হয়। পরে কুমুদিনী হাসপাতালে নেয়ার পর জাহাঙ্গীর ও রিকশাচালক শরবেস আলীর মৃত্যু হয়। শিশুটি কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, বাস চাপায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে, জেলার ঘাটাইল ও দেলদুয়ারের পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৫ জন।

শনিবার (৩ আগস্ট) রাত ১১টার দিকে ঘাটাইল-সাগরদিঘী সড়কের বেইলা আমজাদ আলী মার্কেটের সামনে ট্রাক-ট্রাক্টর সংর্ঘষে কালাম মিয়া (৪৫) নামের ট্রাক্টর চালক নিহত হয়। নিহত কালাম মিয়া উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের চারিয়াবাইদ গ্রামের বাসিন্দা। অপর দিকে তাৎক্ষণিকভাবে আহত ৫ ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

উপজেলার সাগরদিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশরাফুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্ত করার প্রক্রিয়া চলছে এবং আহতদের গুরত্বর অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

দেলদুয়ারে রাত ১২ দিকে উপজেলার মহেড়া সাইবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন (৫০) নামের ট্রাক আনলোড শ্রমিক নিহত হয়েছে। নিহতের বাড়ী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে।

দেলদুয়ার থানার এসআই আব্দুল হান্নান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন নিহত হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)