ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৭ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

টিভি প্রোগ্রাম টিভি অনুষ্ঠানসূচী ৩ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৫

টিভি অনুষ্ঠানসূচী ৩ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৫

বাংলা টিভি চ্যানেল

বাংলা টিভি চ্যানেল

দীপ্তটিভির অনুষ্ঠানসূচীও হাইলাইটঃ (৩ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৫)
সকাল ৭টা ০০মি. ঃ সংঙ্গীতানুষ্ঠান: দীপ্ত সকাল (পর্ব-১২)
সকাল ১২টা ০০মি. ঃ বাংলা সিনেমা: চোখের জলে।
দুপুর ২টা ০০মি. বিটিভি সংবাদ
বিকাল ৪টা ০০মি. ঃকার্টুন: বেন টেন
বিকাল ৪টা ৩০মি. T কার্টুন: পাওয়ার পাফগার্লস
সন্ধ্যা ৬টা ০০মি. ঃধারাবাহিক নাটক: পালকী (পর্ব-১২)
সন্ধ্যা ৬টা ৩০মি. ঃধারাবাহিক নাটক: অপরাজিতা (পর্ব-১২)
সন্ধ্যা ৭টা ০০ মি. ঃধারাবাহিক নাটক: খুটেৎ ফিরি তাকে (পর্ব-১২)
রাত ৭টা ৩০মি. ঃবিদেশী ধারাবাহিক: সুলতান সুলেমান (পর্ব-১৩)
রাত ১১টা ০০মি. ঃনিউজ
রাত ১২টা ০০মি. ঃ টক শো: তক্কাতক্কি (পর্ব-১৩)

atn tv
এটিএন বাংলার অনুষ্ঠানসূচী/বৃহঃস্পতিবার/০৩ ডিসেম্বর’ ১৫
১০টা ৩০ মিঃ সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান ‘আরএফএল কসমিক ডোর ইসলামী সওয়াল ও জবাব’।
১১টা ২০মিঃ অর্থনীতি নিযে় অনুষ্ঠান ‘এটিএন বিজনেস এন্ড ফাইন্যান্স’ সরাসরি
১২টা ১০মিঃ মুক্তিপ্রাপ্ত ছায়াছবি নিযে় অনুষ্ঠান ‘ফেয়ার এন্ড লাভলী শুভমুক্তি’ (পর্ব- ৩১), পরিচালনাঃ লায়লা বানু।
১২টা ৪৫মিঃ সশস্ত্র বাহিনীর পরিবেশনায় বিনোদনমূলক অনুষ্ঠান ‘অনির্বাণ’
০১টা এটিএন বাংলার প্রতি ঘন্টার সংবাদ
০১টা ২০ মিঃ অনুষ্ঠানের বাকী অংশ।
০২টা এটিএন বাংলা সংবাদ
০২টা ২৫মিঃ বিটিভির সংবাদ
০৩টা ১০মিঃ ফেয়ার এন্ড লাভলী সিনেমা হলে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘সাহেব নামে গোলাম’
পরিচালনা- রাজু চৌধুরী।
০৪টা এটিএন বাংলা সংবাদ
০৮টা ধারাবাহিক নাটক ‘প্রজ্ঞা পারমিতা’ (২৬৯) রচনাঃ মাতিয়া বানু শুকু, পরিচালনাঃ মাতিয়া বানু শুকু ও যুবরাজ খান।
অভিনযে়ঃ শর্মিলী আহমেদ, শিমুল, সানজিদা প্রীতি, আফরান নিশো, তানিয়া হোসাইন, মাহমুদুল ইসলাম মিঠু, শম্পা রেজা, শাহেদ আলী, সুষমা সরকার, ডমিনিক, দ্বিপান্বীতা, দিহান, ফারজানা ছবি প্রমুখ।
০৮টা ৪০মিঃ ধারাবাহিক নাটক ‘দাগ’ (পর্ব-১৩৪) রচনাঃ ফেরদৌস হাসান, পরিচালনাঃ সবুর খান ও মোস্তফা ওয়াহিদ রেজা।
অভিনযে়ঃ দলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, অপূর্ব, নাদিয়া, জেনী, সাইদ বাবু, নাফিজা, কুইন রহমান, মাহমুদ সাজ্জাদ, আফরোজা বানু, আবদুল কাদের, মোমেনা চৌধূরী, কে এস ফিরোজ, সৈয়দ শুভ্র, মোস্তফা ওয়াহিদ রেজা।
০৯টা ১৫মিঃ ধারাবাহিক নাটক ‘জীবনের অলিগলি’ (পর্ব-১৩৬) রচনা: ফজলুল হক আকাশ, পরিচালনাঃ ফজলুর রহমান।
অভিনযে়ঃ ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, আনিসুর রহমান মিলন, সুমাইয়া শিমু, নওশিন, হুমাইরা হিমু, শিরিন বকুল, ড.এজাজ ও সাইদ বাবু প্রমুখ।
১০টা এটিএন বাংলা সংবাদ
১০টা৫৫মিঃ রিযে়লিটি শো ‘সেরা রন্ধনশিল্পী ২০১৫’ (পর্ব-০৪) পাওয়ার্ড বাই মালযে়শিয়ান পাম অযে়ল-ফ্যামিলি ব্র্যান্ড পাম অলিন।
উপস্থাপনাঃ খন্দকার ইসমাইল, পরিচালনা- আসলাম শিকদার।
১২টা এটিএন বাংলা সংবাদ
১২টা ৩০মিঃ টক শো ‘সাদার্ন ইউনিভার্সিটি অন্যদৃষ্টি’ উপস্থাপনাঃ শ্যামল দত্ত, পরিচালনাঃ বিলাস খান।
০১টা ২০মিঃ প্রাণ চানাচুর নিবেদিত ছায়াছবির গান নিযে় অনুষ্ঠান ‘সিনে মিউজিক’ (৩১৪)
[প্রতি ঘন্টার সংবাদ : সকাল ৭টা, ৮টা, ৯টা, ১১টা, দুপুর ১২টা, ১টা, বিকেল ৩টা ও ৪টা। ইংরেজী সংবাদ সন্ধ্যা ৬টা]
হা ই লা ই ট স বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০১৫

ধারাবাহিক নাটক ‘প্রজ্ঞা পারমিতা’
এটিএন বাংলায় আজ (০৩ ডিসেম্বর) রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘প্রজ্ঞা পারমিতা’। মাতিয়া বানু শুকু’র রচনায় নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন যুবরাজ খান ও মাতিয়া বানু শুকু। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শিমুল, সানজিদা প্রীতি, আফরান নিশো, তানিয়া হোসাইন, মাহমুদুল ইসলাম মিঠু, শম্পা রেজা, শাহেদ আলী, সুষমা সরকার, ডমিনিক, দ্বিপান্বীতা, দিহান, ফারজানা ছবি প্রমুখ।
মধ্যবিত্ত ঘরের মেযে় প্রজ্ঞা, একটা ইংলিশ মিডিয়াম স্কুলের সাযে়ন্স টিচার। ঢাকায় দাদীর পুরোনো বাড়ীতে সে তার দাদীর সাথে থাকে। প্রজ্ঞার মা বাবা কেউ নেই। সে ভালোবাসে পলাশকে, তারা বিযে় করবে সব কথাবার্তা পাকা। বিযে় নিযে় প্রজ্ঞার পাগলামি তার কলিগ বন্ধুদের অস্থির করে তোলে। শেষ মুহুর্তে পলাশ জানায় সে প্রজ্ঞাকে বিযে় করতে পারবে না। প্রজ্ঞা ভেঙে পডে় এবং আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। আন্ডার-কন্সট্রাকশন বাড়ীর ছাদের শেষ প্রান্তে সে দাডি়যে় আছে আকাশের দিকে মুখ তুলে শেষ নিঃশ্বাস নিচ্ছে এমন সময় সেখানে এক পাগল আসে। পাগলটা প্রজ্ঞাকে একটা পেন্সিল দেয়। প্রজ্ঞার আতœহত্যা করা হয় না। ঘরে ফিরে সে মনের সব অভিমান তার ডাযে়রী ‘প্রজ্ঞা পারমিতা’তে লিখে রাখে, অন্যদের অভিসম্পাৎ করে।
প্রজ্ঞা আবার স্কুলে যায় ক্লাস নেয় কিন্তু সে আর আগের মত উচ্ছল নেই। প্রজ্ঞা জানতে পারে তার কলিগ রোজানার বোনকেই পলাশ বিযে় করেছে। প্রজ্ঞা আবার ডাযে়রী লেখে সেই পেন্সিল দিযে়। দুদিন পরে যে খবর শুনে সে ধাক্কা খায় তা হল সে ডাযে়রিতে যাকে নিযে় যা লিখেছিলো তাদের জীবনে তাই ঘটেছে। এবারে প্রজ্ঞা তার কলিগদের নিযে় পরিক্ষামুলক ভাবে ডাযে়রীতে লিখতে থাকে। এবং অবাক ভাবে তাই ঘটে যেতে থাকে তাদের জীবনে। ডাযে়রী লিখতে লিখতে প্রজ্ঞার পেন্সিল ছোট হযে় আসে। দাদী বলে অন্যদের নিযে় যা তা সব করলি নিজের জন্য এক পাতাও তো লিখলি না। প্রজ্ঞা নিজের জন্য লিখতে বসে। পেন্সিলের শেষ আংশ দিযে় সে বড় জোর পাঁচ ছয় লাইন লিখতে পারবে। তার তো চাইবার আছে আনেক কিছু। প্রজ্ঞা বুঝে পায় না এবারে সে কি লিখবে ? কিছু না পেযে় প্রজ্ঞা আবারো সেই একই জায়গায় যায়, পাগলটার খোঁজে। পাগলটার দেখা পাওয়া যায়….।

দেশটিভি

দেশটিভি

দেশ টিভি অনুষ্ঠানমালা ৩ ডিসেম্বর, বৃহস্পতিবার সময় অনুষ্ঠান
সকাল ৭:৩০ দেশ সংবাদ
সকাল ৮:০০ সিনেমার সকাল: শত্রু শত্রু খেলা
পরিচালক: মো: জয়নাল আবেদীন।
শ্রেষ্ঠাংশে: মান্না, মৌসুমী, রাজ্জাক, রেসি প্রমুখ।
সকাল ১০:০০ দেশ সংবাদ
দুপুর ১২:০০ দেশ সংবাদ
দুপুর ২:০০ দেশ সংবাদ
দুপুর ৩:৩০ গান আর গান
বিকাল ৪:০০ জনপদের সংবাদ
বিকাল ৫:০০ স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান: স্বাস্থ্যকথা (সরাসরি)
বিকাল ৬:০০ কারিগরী শিক্ষা
সন্ধ্যা ৬:৩০ দূর দূরান্তে
সন্ধ্যা ৭:০০ দেশ সংবাদ
রাত ৭:৪৫ ফান শো: দেশ-ব-গল্প
রাত ৮:১৫ ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান: স্টাইল এ্যান্ড ফ্যাশন
রাত ৯:০০ সংবাদ
রাত ৯:৪৫ নতুন ধারাবাহিক নাটক: কলিংবেল
রাত ১০:৩০ নতুন ধারাবাহিক নাটক: নাইন অ্যান্ড অ্যা হাফ
রাত ১১:০০ দেশ সংবাদ
রাত ১১:৪৫ বিরতিহীন নাটক: একজন রূপবানের গল্প
রাত ১:০০ দেশ সংবাদ

ধারাবাহিক নাটক: কলিংবেল

রচনা ও পরিচালনাঃ ইমরাউল রাফাত (০১৬৭৮২০৭০০৭)

দেশ টিভিতে প্রচারিত হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে।

অভিনয়: আব্দুল্লাহ রানা, সানজিদা প্রীতি, সাজু খাদেম, মিশু সাব্বির, তানজীকা আমিন, এ্যালেন শুভ্র, আইরিন আফরোজ ও আরও অনেকে।

ব্যস্ততম শহর এই ঢাকা। প্রায় ২ কোটি লোকের বাস। প্রতিদিন কত রঙের মানুষের আগমন হয় এই শহরে। আবার দীর্ঘ জীবন যাপনের পর কেউ নিচ্ছে বিদাযে়র প্রস্তুতি। জীবন যেখানে ঘডি়র কাঁটার মত শুধু চলছেই তো চলছে, সেখানে একে অপরকে নিযে় ভাবার সময় কোথায়! নিজের অস্তিত্ব টিকিযে় রাখা যখন প্রধান লক্ষ্য তখন পাশের বাসার মানুষটি খেতে পারছে নাকি পারছে না সেটা নিযে়ই বা কে ভাবছে? মানুষ শুধু ছুটছে তো ছুটছে। কেউ টাকার পেছনে, কেউ ক্ষমতার পেছনে, কেউ নিষিদ্ধ নগরীর পরীর পেছনে কেউ বা আবার ছুটে চলছে অজানা কোন এক মায়ার টানে। সবার উদ্দেশ্য একটাই, কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো। ছুটে চলা এমনকিছু মানুষকে নিযে়ই “কলিংবেল”! ঢাকার তেজগাঁওযে়র ব্যাস্ততম একটি এলাকা নাখালপাড়ায় আফসার আমিন ও তাঁর পরিবারের বসবাস। বাবার রেখে যাওয়া বাডি়তে আফসার সাহেব তাঁর পরিবার নিযে় সুখেই আছে। পরিবার বলতে নিজের ছোট ভাই রুহুল আমিন, বড় ছেলে ইসহাক আমিন, বড় মেযে় শিউলি আমিন, ছোট ছেলে পারভেজ আমিন আর আছে এই পরিবারে সবার মধ্যমণি লিপি। যদিও লিপি আফসার সাহেবের বোনের মেযে়, বোনের মৃত্যুর পর এই মেযে়কে তিনি তাঁর কাছে এনে রেখেছে। এবং ছোট বেলা থেকে অন্যান্য ছেলে মেযে়র মতই তাঁকে আদর দিযে় মানুষ করছে। এই হল আফসার সাহেবের পরিবার। এই শহওে ঘটে যাওয়া ঘটনা আর আফসার সাহেবের পরিবারের সবার সুখ, দু:খ, হাসি, কান্নার বিভিন্ন ঘটনা নিযে়ই এই গল্প কলিংবেল!

ধারাবাহিক নাটক: নাইন অ্যান্ড অ্যা হাফ

রচনা: তুহিন রাসেল
পরিচালনা: মাবরুর রশিদ বান্নাহ্

দেশ টিভিতে প্রচারিত হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ১০টা ৩০ মিনিটে।
অভিনয়: হাসান ইমাম, কুমকুম হাসান, মুমতাহিনা টয়া, সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, সালমান মুক্তাদির, ঈষিকা খান, জিল্লুর রহমান, ফারহান আহমেদ জোভান, সাইদ জামান শাওন, সিফাত তাহসীন, আর বি প্রীতম, তুহিন রাসেল, শান্তা জাহান, সোযে়ব মুনির, পারসা ইভানা।

গল্পটি শুরু হয় একটি ক্যা¤পাস থেকে। দেখা যায় সালমান, এ্যালেন এবং সিয়াম ৩ বন্ধুর একটা গ্যাং। সেই গ্যাং এ পরবর্তিতে যোগ দেয় সাফা। এর পরবর্ততে ঘটনাচক্রে ওদের বয়সে বড় বা সিনিয়ার তাঞ্জিবের সাথে গ্যাং এর ভাল স¤পর্ক তৈরী হয় এ্যালেনের এক সোশ্যাল এক্টিভিটিজ এর কাজের সময়। সিরিয়ালের গল্পের প্রতিটি চরিত্রের আলাদা আলাদা ফ্যামিলি লাইফ এবং জীবনের ক্রাইসিস আলাদা আলাদা ভাবে দেখানো হবে। এই গল্পের মূল চরিত্রগুলো একটা সময় এক হযে় সবাই একত্রে বাডি় থেকে অনুমতি নিযে় এবং কেউ কেউ পালিযে় কক্সবাজার এর উদ্দেশ্যে রওনা দেয়। সেখানে চরিত্রগুলোর মধ্যে বন্ডিং আরো দৃঢ় হয়। সাথে দুই একটি ক্রাইসিস এরও সূত্রপাত ঘটে। সিরিয়ালের প্রধান প্রেমের গল্পটি হল তাঞ্জিব-ওতেন্দ্রিলার প্রেম। এই গল্পটিকে ঘিওে একটা সময় পুরো গ্যাং এক হযে় সমস্যা সমাধানের চেষ্টা চালায়। শারলিন এবং সালমান এর এক্কেবারেই অসম প্রেমের গল্প। এ্যালেনের গল্প এ সমযে়র ইয়ুথদেও অনুপ্রেরনা যোগাবে দেশেরজন্য ভাল কিছু করার জন্য। তৌসিফকের ক্যারেক্টার মূলত একজন স্ট্রাগলিং মিউজিশিয়ান এর। মজা-মাস্তির পাশাপাশি সমযে় সমযে় গল্পের ভেতর এমন কিছু ঘটনা প্রবাহ আসবে যা আমাদেও সমাজের বা পারিবারিক দৃষ্টিভঙ্গিকে নাড়া দেয়। সালমান, এ্যালেন, তৌসিফ, সিয়াম, সাফা এরা যারযার জীবনের লক্ষ্যে পৌছাতে পারে। অপরপাশে তাঞ্জিব এর গল্পের স্যাড এন্ডিং। ওতেন্দ্রিলার বিদেশে চলে যাওয়ামানে অপূর্নতা। এই মূল চরিত্রগুলোকে ঘিরেই গল্প দানা বাঁধবে। সবশেষে পূর্নতা আর অপূর্নতাই গল্পের সমাপ্তি।
ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান: স্টাইল এ্যান্ড ফ্যাশন
দশজনের ভিডে় নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে? আর তাই সমযে়র সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিডে় আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিযে় যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংযে়র পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, না। ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংযে়র পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হযে় উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতিক্রমী অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন। দেশটিভির স্টাইল এন্ড ফ্যাশন বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচারিত হবে বৃহম্পতিবার ৮.১৫ মিনিটে। আমজাদ সুজন-এর প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন জেবিন।
স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসামযি়ক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোঁজখবর নিযে় অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সমযে়র সাথে আধুনিক। অনুষ্ঠানের আযে়াজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসামযি়ক ফ্যাশন কালেকশন নিযে় ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংযে়র পোষাক আপনার জন্য সমযে়র সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিযে় একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুযে়লারি, চুডি়, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয় করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আযে়াজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সমযে়র সাথে এগিযে় নিতে থাকছে প্রতিনিয়তই নিত্যনতুন আযে়াজন।

টকশো : সোজা কথা
চলমান রাজনীতি, অর্থনীতি, সামাজিক-সাংস্কৃতিক ঘটনাপ্রবাহ নিযে় দেশ টিভিতে বুধবার রাত ১১টা ৪৫ মিনিটে প্রচারিত হবে টকশো সরাসরি অনুষ্ঠান ‘সোজা কথা’। অনুষ্ঠানটি পালাক্রমে উপস্থাপনা করেন মুহাম্মদ জাহাঙ্গীর, মুনীরুজ্জামান ও সুকান্ত গুপ্ত অলক। অনুষ্ঠানে অংশ নেন বিশিষ্ট রাজনীতিক, অর্থনীতিবিদ, সমাজবিজ্ঞানী, বুদ্ধিজীবি, পেশাজীবি, শিক্ষক, সাংসদ ও মন্ত্রীবর্গ। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন মশিউর রহমান নিবিড়।

ntv

এনটিভি’র অনুষ্ঠানসূচী। ০৩ ডিসেম্বর, বৃহঃস্পতিবার ২০১৫

সকাল ০৮:২৫ স্বাস্থ্য প্রতিদিন
সকাল ০৮:৪৫ বাংলা ছায়াছবি: অবাধ্য সন্তান।
পরিচালনা: মনোয়ার খোকন। অভিনযে়: ওমর সানী,
আমিন খান, মৌসুমী, অমিত হাসান, সুমী প্রমূখ।
সকাল ১০:০০ শিরোনাম
দুপুর ১২:০০ মধ্যাহ্নের খবর
দুপুর ১২:২০ মার্কেট ওয়াচ। সরাসরি।
দুপুর ১:০০ টক শো: এই সময়
দুপুর ০২:০০ দুপুরের খবর
দুপুর ০২:৩০ বাডি় বাডি় সারি সারি
দুপুর ০৩:১০ ধূপছায়া
বিকেল ০৩:৪৫ বিটিভি’র খবর
বিকেল ০৪:১০ জানার আছে বলার আছে। সরাসরি।
বিকেল ০৫:০০ দেশের খবর
বিকেল ০৫:৩০ মহিলাঙ্গন
সন্ধ্যা ০৬:০০ ইংরেজী খবর
সন্ধ্যা ০৬:১৫ শুভ সন্ধ্যা সন্ধ্যা ০৬:৪৫ যত মধুর ভুলগুলি
সন্ধ্যা ০৭:৩০ সন্ধ্যার খবর
রাত ০৮:১৫ ধারাবাহিক নাটক: সম্রাট। (আজ থেকে শুরু)
রচনা: শফিকুর রহমান শান্তনু। পরিচালনা: সৈয়দ শাকিল।
অভিনযে়: অপূর্ব, নাদিয়া, ইশানা, সোনিয়া হোসেন, শাহাদাৎ হোসেন,
আবুল কাশেম, কে এস ফিরোজ, রাইসুল ইসলাম আসাদ, চিত্রলেখা গুহ, শামসুল আলম বকুল, ইলোরা গহর, সাবেরী আলম, শিরিন আলম,
অলিউল হক রুমি, শেলী আহসান, নুসরাত ডায়না প্রমুখ।
রাত ০৯:০৫ বন্ধু তোমারই খোঁজে। অতিথি: শাহীন সামাদ।
রাত ০৯:৪৫ ধারাবাহিক নাটক: একদিন ছুটি হবে।
রচনা: ফারুক হোসেন। পরিচালনা: হিমেল আশরাফ।
অভিনযে়: সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, চঞ্চল চৌধুরী,
শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, নওশীন, উর্মিলা, নিশা, অপর্ণা,
তাসনিমা তিশা, তানিয়া আহমেদ, মিশু সাব্বির, মারজুক রাসেল প্রমূখ।
রাত ১০:৩০ রাতের খবর
রাত ১১:৩০ মিউজিক এন রিদম। সরাসরি। শিল্পী: এস ডি রুবেল।
রাত ০১:০০ মধ্যরাতের খবর
আজ থেকে এনটিভিতে শুরু হচ্ছে ‘সম্রাট’
এনটিভিতে আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘সম্রাট’। শফিকুর রহমান শান্তনু’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৮.২০ মিনিটে প্রচার হবে এটি। অভিনয় করেছেন- অপূর্ব, নাদিয়া, ইশানা, সোনিয়া হোসেন, শাহাদাৎ হোসেন, আবুল কাশেম, কে এস ফিরোজ, রাইসুল ইসলাম আসাদ, চিত্রলেখা গুহ, শামসুল আলম বকুল, ইলোরা গহর, সাবেরী আলম প্রমুখ। ‘ধর্নাঢ্য পরিবারের একমাত্র ওয়ারিশ স¤্রাট। স্বভাবে জেদি, আর অহংকারী। সম্রাট বেডে় উঠেছে দাদার কাছে। একদিন এক এক্সিডেন্টে দাদু মারা গেলে সব দাযি়ত্ব এসে পডে় তার কাঁধে। ঋণের দাযে় একদিকে তাদের ফার্মাসিটিউক্যালস বন্ধ হওয়ার উপক্রম অন্যদিকে কোম্পানীর তৈরি স্যালাইন খেযে় শিশু মৃত্যুর অভিযোগ। অফিসে জযে়ন করেই সম্রাট পুরনো ষ্টাফদের ছাঁটাই করে নতুন নিযে়াগ দিতে শুরু করে। নতুন নিযে়াগ প্রাপ্তদের একজন শেফা। মেযে়টি উচ্চাকাঙ্খী ও রহস্যময়ী। অন্যদিকে যারা চাকরি হারিযে়ছে তারাও পডে় যায় বিপাকে। তাদের একজন রফিক সাহেব। কোম্পানীর তরফ থেকে পাওয়া বাডি় হারিযে় গোটা পরিবার নিযে় পথে বসার দশা তাদের। এক সময় সম্রাট তার ভুল বুঝতে পারে।’

আজ এনটিভিতে ধারাবাহিক নাটক: একদিন ছুটি হবে
এনটিভিতে আজ রাত ৯.৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘একদিন ছুটি হবে’। নাটকটি প্রতি সপ্তাহের বুধবার ও বৃহ:স্পতিবার প্রচার হচ্ছে। ফারুক হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। নাটকটিতে অভিনয় করেছেন- সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, চঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, নওশীন, উর্মিলা, নিশা, অপর্ণা, তাসনিমা তিশা, তানিয়া আহমেদ, মিশু সাব্বির, মারজুক রাসেল প্রমূখ। ‘বঁচে থাকার লড়াইযে় আমরা সবাই প্রতি মুহুর্তে ছুটে চলছি, গৎ বাধা রুটিনের মধ্যে বন্দী আমরা। এই ছুটে চলার মাঝেই হারিযে় ফেলছি আমরা নিজেকে, ভুলে যাচ্ছি নিজের সত্ত্বাকে। কখনো কখনো সেই ছুটে চলাকে বড় ক্লান্তিকর মনে হয়, মুক্তি পেতে ইচ্ছে করে এ ব্যস্ত জীবন থেকে, ছুটি চাই নিজের জন্য, জীবনের জন্য একদিন ছুটি হবে সেই স্বপ্নের গল্প। ছুটি চাওয়া কিছু মানুষের গল্প।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)