ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ৪, ২০১৯

ঢাকা সোমবার, ১ পৌষ, ১৪২৬ , শীতকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

রাজধানী সংবাদ ডেঙ্গু আক্রান্ত গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যু

নিরাপদনিউজ : মাগুরা সদর উপজেলার পুটিয়া গ্রামে জয়া সাহা নামে এক গৃহবধূ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রবিবার ভোরে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। তিনি মাগুরার সদর উপজেলার বেরইল পলিতা ইউনিয়নের পুটিয়া গ্রামের চঞ্চল সাহার স্ত্রী।

জয়ার পরিবার জানায়, তার জ্বর হলে শনিবার সকালে ফরিদপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরে সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়। মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে সেখানে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা পাঠানো হয়েছে।
তারা জানতে পারেন, পুটিয়া গ্রামে জয়া সাহা নামে এক গৃহবধূ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরে মারা গেছেন। ওই নারীকে মাগুরা হাসপাতালে নিয়ে আসা হয়নি। তার মৃত্যুর কারণ জানাতে লোক পাঠানো হয়েছে। এই মুহূর্তে আমরা নিশ্চিত নই তার মৃত্যু ডেঙ্গুতে হয়েছে কি না।এদিকে রবিবার মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঁচজন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন। এই নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ জন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)