আপডেট ৩ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

রংপুর, সড়ক সংবাদ ডোমার চিলাহাটি রাস্তার বেহালদশাঃ কর্তৃপক্ষ নিরব!

ডোমার চিলাহাটি রাস্তার বেহালদশাঃ কর্তৃপক্ষ নিরব!

কাঁদা জমে থাকায় হাজারো পথচারিদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

কাঁদা জমে থাকায় হাজারো পথচারিদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

০৪ জুন ২০১৫, নিরাপদ নিউজ : নীলফামারী ডোমার চিলাহাটি রাস্তার বেহালদশা, দেখার যেনো কেউ নেই, কর্তৃপক্ষ নিরব দর্শকের ভুমিকা পালন করছে। ডোমার বাজার রেলঘুন্টি পার হয়ে উত্তরে মায়া সিনেমা হলের পার্শদিয়ে চিলাহাটি, মির্জাগঞ্জ মহাসড়কের বেহাল অবস্থায় পড়ে আছে দির্ঘদিন ধরে।

সামান্য বৃষ্টিতে পানি জমে থাকে এবং প্রচুর পরিমানে কাঁদা জমে থাকায় হাজারো পথচারিদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। এতে করে স্কুল কলেজ মাদ্রাসার ছাত্রছাত্রী সহ জরুরী রোগীদের হাসপাতালে নিয়ে যেতেও চরম দূর্ভোগ পোহাতে হয়।

রাস্তার পার্শ্বে থাকা কিষ্ট,প্রদ্বীপ ও রঞ্জিতের হোটেলের ভিতরে চলন্ত ট্র্যাক বাস ও নাইট কোচের চাকার কাাঁদা ছিটকে গিয়ে খাবার নষ্ট হচ্ছে প্রায় সময়।

গত ২জুন সন্ধ্যায় ধান বোঝাই ট্র্যাক উল্টেগিয়ে শান্তা মার্কেটের অপূর্ব বস্ত্রালয় নামক দুলালের কাপড়ের দোকানে ঢুকে পড়ে এতে করে দোকানের ৩ ক্রেতা গুরুত্বর আহত হয়। পরে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও সাইকেল, ভ্যান, রিকসা, সহ পথচারীরা ছোটখাটো দূর্ঘনার শিকার হচ্ছে প্রায়।

বিগত ১৯৯১ সালে এলইজির সহযোগিতায় এই রাস্তাটি পাঁকা করা পর থেকে অদ্যবদী কোনো প্রকার কার্পেটিং বা সংস্কার করা হয় নাই।

বিগত দিনে আওয়ামীলীগের সংসদ সদস্য আবদুর রউফ, হামিদা বানু শোভা,জাতীয় পার্টির এনকে আলম চৌধুরী,জাফর ইকবাল সিদ্দিকী ও বর্তমান ক্ষমতাশীন দলের বীরমুক্তিযোদ্ধা আফতাফ উদ্দিন সরকারের ২ বছর অতিবাহিত হওয়ার পরেও এবং আওয়ামীলীগ সমর্থিত ২বার নির্বচিত প্রতিনিধি উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া ও সাবেক পৌর মেয়র আল-আজাহার হোসেন রাস্তাটি কোনো কাজ না করায় তিব্র ক্ষোপ ও প্রতিবাদ জানিয়েছেন এলাকার ভূক্তভুগীরা।

এবিষয়ে বর্তমান পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সহির উদ্দিন সরকার জানান, এটি আমাদের একতিয়ারের বাহিরে এটি জেলা পরিষদের দায়ীত্ব বাজেট না আসলে আমাদের কিছু করার নাই। অতি সত্তর রাস্তাটি সংস্কারে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনায় জোর দাবী জানিয়েছে এলাকাবাসী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)