ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ৪, ২০১৪

ঢাকা বৃহস্পতিবার, ১০ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৬ জমাদিউল-আউয়াল, ১৪৪১

কোন বিভাগ নাই, শিক্ষা ঢাবির সমাবর্তনের ফরম বিতরণ ১১ ডিসেম্বর পর্যন্ত

ঢাবির সমাবর্তনের ফরম বিতরণ ১১ ডিসেম্বর পর্যন্ত

 

du duঢাকা, ডিসেম্বর ০৪ ২০১৪, নিরাপদনিউজ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪৯তম সমাবর্তন আগামী ১৩ জানুয়ারি ২০১৫ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে অনুষ্ঠিত হবে। গত ২ নভেম্বর ২০১৪ রবিবার থেকে সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের ফরম পূরণ প্রক্রিয়া অব্যাহত রয়েছে এবং তা শেষ হবে আগামী ১১ ডিসেম্বর বৃহস্পতিবার পর্যন্ত।
শিক্ষার্থীদের জ্ঞাতার্থে, অনুষ্ঠিতব্য ৪৯তম সমাবর্তন-২০১৫ এর ফরম পরীক্ষা নিয়ন্ত্রকের দফতর থেকে সংগ্রহ করে ও যথাযথভাবে পূরণ করার পর রেজিস্ট্রেশন ফি জমা দিয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরে জমা দিতে হবে। রেজিস্ট্রেশন ফিস জমা দেয়া যাবে জনতা ব্যাংক, সোনালী ব্যাংক এবং অগ্রণী ব্যাংক, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখায়।
প্রসঙ্গত ৪৮তম সমাবর্তন-২০১৪ অনুষ্ঠিত হওয়ার পর থেকে ৪৯তম সমাবর্তন-২০১৫ এর আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখের পূর্ব পর্যন্ত যে সকল ফলাফল প্রকাশিত হবে সে সকল গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তগণ এ সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। অংশগ্রহণকারী গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তদের অবশ্যই বিশ্ববিদ্যালয় কর্তৃক সরবরাহকৃত নির্দিষ্ট একাডেমিক কস্টিউম পরিধান করতে হবে। আগামী ১১ জানুয়ারি রবিবার এবং ১২ জানুয়ারি ২০১৫ সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া, বিজনেস স্টাডিজ অনুষদ ভবন ও ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) প্যান্ডেলে সমাবর্তনের আমন্ত্রণপত্র সংগ্রহ করে কস্টিউম নিতে হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)