ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ পৌষ, ১৪২৬ , শীতকাল, ১৮ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন তিন ছবি নিয়ে রেসি

তিন ছবি নিয়ে রেসি

 তিন ছবি নিয়ে রেসি

তিন ছবি নিয়ে রেসি

১০ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ: তিন বছর পর তিনটি ছবি নিযে় রুপালি পর্দায় ফিরছেন দর্শকপ্রিয় চিত্রনাযি়কা মৃদুলা আহমেদ রেসি। ছবিগুলো হচ্ছে- ‘অন্তরে প্রেমের আগুন’, ‘লাল-সবুজের সুর’ ও ‘শূন্য’।

এর মধ্যে ‘অন্তরে প্রেমের আগুন’ ছবির যাবতীয় কাজ সম্পন্ন হযে়ছে। ‘লাল-সবুজের সুর’ ও ‘শূন্য’ ছবির শুটিং দ্রুত এগিযে় চলছে। চলচ্চিত্র সংকটের এ মুহূর্তে রেসির তিন ছবি নিযে় প্রত্যাবর্তনকে অনেকটা রেসের ঘোড়ার সঙ্গে তুলনা করা যায়।
রেসি বলেন, ‘সর্বশেষ বছর তিনেক আগে আমি কাজী হায়াতের ‘মানিক রতন দুই ভাই’ ছবিতে কাজ করেছিলাম। তারপর কিছু সমযে়র জন্য বিরতি নেই। তবে এ সময়ও অনেক ছবিতে অভিনযে়র প্রস্তাব পেযে়ছি।

কিন্তু গল্প ও চরিত্র ভালো না লাগায় কাজ করিনি। তবে নতুন ছবিগুলোর প্রেক্ষাপট আমাকে মুগ্ধ করেছে।’ মুশফিকুর রহমান গুলজারের ‘লাল-সবুজের সুর’ ছবির শুটিং কিছুদিন আগে শুরু করেছেন রেসি। ইতোমধ্যে এর অর্ধেক কাজ সম্পন্ন হযে়ছে। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিতে আরো অভিনয় করছেন- সুব্রত, আবু সাঈদ খান, অর্ণব, ঐশী, বাপ্পিসহ একঝাঁক শিশুশিল্পী।
বন্ধন বিশ্বাসের ‘শূন্য’ ছবিতে ওমর সানির স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রেসি। এতে দেখা যাবে, পুরান ঢাকার সম্মানিত ব্যক্তি ওমর সানি। তিনি তার স্ত্রীকে ভীষণ ভালোবাসেন। অসাধারণ গল্পের সামাজিক প্রেক্ষাপট নিযে় ছবিটি নির্মাণ করা হচ্ছে।

গত বুধবার থেকে সূত্রাপুরে এর দৃশ্যধারণ শুরু হযে়ছে। প্রথম ধাপে ১২ দিন এ ছবিটির শুটিং চলবে। এরপর ফুলবাডি়য়ায় ও উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং করা হবে। এদিকে, রেসি অভিনীত ও সাজেদুর রহমান সাজু পরিচালিত ‘অন্তরে প্রেমের আগুন’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রযে়ছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আমিন খান ও রুবেল। কিছুদিনের মধ্যেই ছবিটি মুক্তি পাবে।
চলচ্চিত্র প্রসঙ্গে রেসি বলেন, ‘আমি এ পর্যন্ত ৩৫টি ছবিতে অভিনয় করেছি। প্রতিটি ছবিতে আমি যতটা ভালো কাজ করেছি; সেভাবে মূল্যায়ন পাইনি। এ কারণে চলচ্চিত্রের ওপর আমার এক ধরনের অভিমানও রযে়ছে।

তাই কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে সরে ছিলাম। তবে মানসম্পন্ন গল্পের ছবি হাতে পাওয়ায় আবারো চলচ্চিত্রে নিয়মিত হওয়ার সিদ্ধান্ত নিযে়ছি।’
২০০৫ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ ছবির মাধ্যমে রুপালি জগতে পা রাখেন রেসি।

তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রযে়ছে- ‘এক জবান’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘বাজারের কুলি’, ‘স্বামীভাগ্য’, ‘অবুঝ শিশু’, ‘এরই নাম ভালোবাসা’, ‘চেহারা’ ইত্যাদি।

চলচ্চিত্রের পাশাপাশি সম্প্রতি রেসি দুটি বিজ্ঞাপনেও অংশ নিযে়ছেন। আরএফএল বাকেট ও হারপোনের এ বিজ্ঞাপন দুটি নিযে় তিনি খুবই আশাবাদী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)